২ বছরের ছেলের গুলিতে মৃত্যু অন্তঃসত্ত্বা মায়ের

Written by SNS June 24, 2023 4:52 pm
ওয়াশিংটন, ২৪ জুন– বাবার বন্দুক নিয়ে খেলে গিয়ে ঘর বিপত্তি ঘটিয়ে ফেলল ২ বছরের শিশু। খেলাচ্ছলে ওই বন্দুক দিয়ে গুলি করে অন্তঃসত্ত্বা মাকে। গুরুতর জখম তরুণী কোনওরকমে আপৎকালীন নম্বরে ফোন করেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। যদিও সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁর। ভয়ংকর এই কাণ্ড ঘটেছে আমেরিকায়। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গত ১৬ জুন। মৃতা তরুণী আট মাসের অন্তঃসত্ত্বা বছর ৩১-এর লরা ইলগ। তিনি ওহিও-র বাসিন্দা। ঘটনার সময় লরার স্বামী বাড়ি ছিলেন না। মায়ের চোখের আড়ালে দুই বছরের ছেলে বাবার ঘরে ঢুকে পড়ে। ড্রয়ার খুলে বের করে গুলি ভরতি বন্দুক। বিপজ্জনক ভাবে তা নিয়ে খেলতে খেলতে মায়ের পিঠে গুলি করে দেয়। গুরুতর জখম লরা আপৎকালীন নম্বর ৯১১-এ ফোন করেন। স্বামীকেও ফোন করে ঘটনার কথা জানান। স্বামীও ৯১১-এ ফোন করে উদ্ধারকারীদের সাহায্য চান।

তারা ঘটনাস্থলে এসে দেখেন, রক্তাক্ত প্রায় অচৈতন্য লরা মাটিতে পড়ে আছেন। সেই ঘরেই রয়েছে ‘ঘাতক’ দু’বছরের শিশুটি। লরাকে দ্রুত নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়। বাজেয়াপ্ত করা হয় বন্দুকটি। দুর্ঘটনার সম্পূর্ণ বিবরণ দিয়েছেন লরা।