শিশু সন্তানকে কোল থেকে ফেলে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেফতার ২ অভিযুক্ত 

Written by SNS August 8, 2023 8:25 pm

গুয়াহাটি , ৮ আগস্ট  –  গুয়াহাটি থেকে আলিপুরদুয়ারের যাওয়ার পথে ট্রেনের কামরায় মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল সিফুং এক্সপ্রেসে।সূত্রের খবর,  শিশুসন্তানকে নিয়ে গুয়াহাটি থেকে সিফুং এক্সপ্রেসে আলিপুরদুয়ারে ফিরছিলেন এক মহিলা। অসমের ফকিরগ্রাম স্টেশন আসতেই কামরার বেশ কয়েকজন যাত্রী নেমে যান। কামরাটি তখন ফাঁকা হয়ে যায়। মহিলার কোলে তখন তাঁর সন্তান ঘুমিয়ে পড়েছে। কামরায় মহিলা ছাড়া তখন তিন যাত্রী ছিলেন। সেই সময় ওই তিন সহযাত্রীদের মধ্যে দুইজন তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে। সন্তানকে কোল থেকে কেড়ে নিয়ে ট্রেন থেকে ছুড়ে ফেলে দেওয়ার হুমকি দেয়। ভয়ে সিঁটিয়ে যান ওই মহিলা। তারপর মহিলার উপর জোরজবরদস্তি শুরু করে তাঁরা। মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ইতিমধ্যেই ওই দুই অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ গ্রেফতার করেছে।

মহিলা অভিযোগে জানিয়েছেন, বেশ কয়েক যাত্রী নেমে যাওয়ার পর ট্রেনের ওই কামরায় ওই অভিযুক্তরা ছাড়াও আরও একজন যাত্রী ছিলেন। তিনি বার বার সাহায্য চাইলেও ওই যাত্রী নীরব দর্শকের ভূমিকায় ছিলেন। আলিপুরদুয়ারে ট্রেনটি এসে পৌঁছলে জিআরপি এসে তাঁকে উদ্ধার করে। অভিযুক্তদের আটক করে নিয়ে যায়।

প্রাথমিক তদন্তে জানা গেছে, অসমের শ্রীরামপুর থেকে আলিপুরদুয়ার স্টেশনের কাছে এই ঘটনা ঘটেছে। রবিবার অভিযুক্তদের আদালতে তোলা হলে তাঁদের ৫ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। ধৃতরা অসমের বাসিন্দা বলে জানিয়েছে জিআরপি।