প্রতিবেশীর ২ সন্তানকে তিনতলা থেকে নিচে ফেলে দেওয়ার অভিযোগ, মৃত ১  

Written by SNS March 1, 2023 2:21 pm

ঠাণে : ১ মার্চ , ২০২৩ — প্রতিবেশীর দুই সন্তানকে তিনতলা থেকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় মৃত্যু হয় এক শিশুর। অন্য শিশুটির অবস্থা সঙ্কটজনক। শনিবার মহারাষ্ট্রের ঠাণেতে এই ঘটনা । অভিযুক্ত ব্যক্তির নাম আসিফ। সোমবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আসিফ স্ত্রী নিঃসন্তান। আসিফের স্ত্রীর সঙ্গে প্রতিবেশী এক মহিলার ভাল সম্পর্ক ছিল। তাঁরা দুজনে প্রায়ই একসঙ্গে বেশ কিছু সময় কাটাতেন। কিন্তু স্ত্রীয়ের সঙ্গে আসিফের প্রায়ই অশান্তি হত। প্রতিবেশী মহিলার সঙ্গে স্ত্রীর মেশা পছন্দ করতেন না আসিফ। তাঁকে বারণও করে দিয়েছিলেন। এই নিয়ে বেশ কয়েক বার অশান্তিও হয় স্বামী-স্ত্রীর মধ্যে। কিন্তু তার পরেও আসিফের স্ত্রী প্রতিবেশী মহিলার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছিলেন।

শনিবার তিনতলার বারান্দায় ওই প্রতিবেশীর পাঁচ ও চার বছরের ছেলে এবং মেয়ে খেলছিল। তখন সেখানে আসেন আসিফ। এরপরই দুই শিশুকে তিনতলা থেকে নীচে ছুঁড়ে ফেলে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছেলেটির। গুরুতর জখম মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয় এক বাসিন্দা জানান, হঠাৎ তিনি শিশুদের চিৎকার শুনতে পান। ভারী কিছু পড়ারও আওয়াজ পান। বেরিয়ে এসে দেখেন ২ টি শিশু রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে। এরপরই চিৎকার করায় লোকজন জড়ো হয়ে যায়। শিশুদের  উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ছেলেটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। মেয়েটির শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক। মেয়েটি তার বাবাকে জানায়, প্রতিবেশী কাকু তাদের দুজনকে ছুড়ে ফেলে দেয় । এর পরই আসিফের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে  শিশুর পরিবার। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।