জিনাতের অভিযোগ

Written by SNS February 3, 2018 12:15 pm

জিনাতের অভিযোগ

দু’জনের মধ্যে ছিল বন্ধুত্বের মিষ্টি ফুল। কিন্তু এই ফুলই অবশেষে অশ্লীল এসএমএস ও হুমকির কাঁটা হয়ে বিঁধতে লাগল এক বলি অভিনেত্রীর জীবনকে।

আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি মুম্বইয়ের এক ব্যবসায়ীর বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠল। আর অভিযোগকারিনী হলেন, আট ও নয়ের দশকের সিলভার স্ক্রিন কাঁপানো অভিনেত্রী জিনাত আমান।

অভিযোগ পত্রে জিনাত জানিয়েছেন, কয়েকমাস ধরে তিনি তাঁর শ্লীলতাহানি করছেন। করেছেন দুর্ব্যবহার। পাশাপাশি অপরাধমূলক দূরভিসন্ধি নিয়ে তাঁকে অনুসরনও করেছেন। জানা যাচ্ছে, বেশ কয়েক বছর ধরে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল জিনাত আমানের সঙ্গে ৩৮ বছর বয়সী ব্যবসায়ী অমর খান্নার।

শুধু জিনাত নয়, ভালো সম্পর্ক ছিল জিনাতের পরিবারের সাথেও। হোয়াটস অ্যাপের মাধ্যমে প্রায়ই কথা হত।

কিন্তু খারাপ ব্যবহারের জন্য জিনাত কথা বলা বন্ধ করে দিলে জিনাতকে অশ্লীল মেসেজ পাঠিয়ে উত্যক্ত করতে থাকেন ওই ব্যক্তি। জিনাত তাতেও কোন উচ্চ্যবাচ্য না করলে ওই ব্যক্তি জিনাতকে হুমকি দেন যে, জিনাত যদি কথা না বলেন তবে তাঁর ছেলের ক্ষতি হবে।

এরপরই জিনাত আমন জুহু থানায় অভিযোগ দায়ের করেন অমর খান্নার বিরুদ্ধে। ভারতীয় দন্ডবিধি ৩০৪ –এর ডি এবং ৫০৯ ধারায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে।

পুলিশের ডিসিপি পরমজিত সিং দহিয়া জানিয়েছেন, জিনাত আমনের বন্ধু ছিলেন অমর খান্না। কিন্তু কোনও কারনের জন্য ওই সম্পর্ক ছেদ করেন জিনাত ও তার পরিবার। এরপরই ওই ব্যক্তি জিনাতকে উত্যক্ত করতে শুরু করেন। জিনাতের নাম্বারে অশ্লীল মেসেজ করতে থাকেন এবং তাতেও কাজ না হলে ছেলের ক্ষতি করা হবে বলে হুমকি দেওয়া হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযোগ জানানোর পর থেকেই ওই ব্যক্তির খোঁজ মিলছে না। তবে খুব শীঘ্রই তাকে খুঁজে বের করা হবে বলে আশ্বস্ত করেছে পুলিশ।