করণের হাত ধরল ভায়াকম

বলি পাড়ার গুজব কখনাে হেলায় হারিয়ে যায় না–ধর্মা প্রােডাকশন ও ভায়াকম ১৮’র চুক্তিবদ্ধ হওয়ার খবর তা আরও একবার প্রমাণ করল।

Written by SNS Mumbai | September 23, 2021 8:28 pm

করণ জহর (Photo: IANS)

বলি পাড়ার গুজব কখনাে হেলায় হারিয়ে যায় না–ধর্মা প্রােডাকশন ও ভায়াকম ১৮’র চুক্তিবদ্ধ হওয়ার খবর তা আরও একবার প্রমাণ করল। ভায়াকম ১৮ যে বড় কোনও প্রােডাকশনের সঙ্গে হাত মেলাতে চলেছে, গত কয়েকমাস ধরে তা শােনা যাচ্ছিল।

মুভি প্রােডাকশনের বিভিন্ন ক্ষেত্রে মূলত দুই কোম্পানির চুক্তি হয়েছে। ভায়াকম ১৮ হাতে আগামি দিনে সিনেমাগুলাের স্যাটেললাইট রাইটসরয়েছে। দুই সংস্থার তরফে বেশ কয়েকটি বড় বাজেটের মুভি নিয়ে আসা হবে।

তার মধ্যে রয়েছে করণ জোহর পরিচালিত রকি অউর রানি প্রেম কাহানি, যুগ যুগ জিও সহ একাধিক মুভি। দুটো কোম্পানির যৌথভাবে শকুন বাত্রার পরবর্তী ছবি সহযােগিতা করবে। এছাড়াও শশাঙ্ক খৈতানের ছবিতেও সহযােগিতা করবে।

ভায়াকম ১৮’র সিওও অর্জিত আন্ধারে জানিয়েছেন, করণ জোহর ও ধর্মা প্রােডাকশনের সঙ্গে দীর্ঘমেয়াদি সহযােগিতায় আরও ভাল মুভি নিয়ে আসা হবে। ভায়াকম স্টুডিও অগ্রসর হয়ে আজ নতুন একটা অধ্যায় শুরু করল।

ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতা বলেন, ‘আমরা বিশ্বাস করি দুটো সংস্থার মধ্যে কৌশলগত সন্ধিই চলচ্চিত্র জগতকে এগিয়ে নিয়ে যেতে পারে। ধর্মা প্রােডাকশন ও ভায়াকম ১৯ সেই লক্ষ্যেই এগােচ্ছে।’