মুক্তি পেল ‘সাবাশ মিঠু’র ট্রেলার

মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সাবাশ মিঠু’র ট্রেলার। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের জীবনী ভিত্তিক এই ছবি। 

Written by SNS Delhi | June 20, 2022 11:58 pm

মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সাবাশ মিঠু’র ট্রেলার। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের জীবনী ভিত্তিক এই ছবি। মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সাবাশ মিঠু’র ট্রেলার। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের জীবনী ভিত্তিক এই ছবি। 

সম্প্রতি ২২ গজ থেকে অবসর নিয়েছেন মিতালি রাজ। ২৩ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে একের পর এক রেকর্ড ভেঙে ওয়ানডে’তে রান করেছেন ১০ হাজারেরও বেশি। ‘সাবাশ মিঠু’তে সেই সফলতার গল্প‌ই দেখানো হয়েছে। ছবিতে মিতালি রাজের চরিত্রে দেখা যাবে তাপসী পান্নুকে। ছোটবেলায় মিতালির ক্রিকেট খেলার দক্ষতা প্রথম নজরে পড়ে যাঁর সেই কোচের চরিত্রেঈ দেখা যাবে বিজয় রাজকে, কিন্তু অন্যদিকে তাঁকে বার বার অপমানিতও হতে হয়। তারপরেও কীভাবে ঘুরে দাঁড়ান মিতালি সেই গল্পই ‘সাবাশ মিঠু’র। 

সোমবার সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার পোস্ট করে তাপসী পান্নু লেখেন, মিতালি রাজ, নাম আপনাদের জানা। এবার জানুন তাঁর কিংবদন্তি হয়ে ওঠার নেপথ্য কাহিনি। সেই নারী যে ‘পুরুষদের খেলা’র নতুন সংজ্ঞা তৈরি করেন। তিনি নিজের গল্প তৈরি করেন এবং তা আপনাদের সামনে তুলে ধরতে পেরে আমি সম্মানিত।

১৫ জুলাই মুক্তি পাচ্ছে সাবাশ মিঠু’।