গােয়ার বিচে নগ্ন হয়ে দৌড়নাের দায়ে এবার গ্রেফতারির মুখে মিলিন্দ

বলিউডের অভিনেতা তথা সুপার মডেল মিলিন্দ সােমন  নিজের জন্মদিনে নিজেকে উইশ করতে গােয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়নাের ছবি পােস্ট করেছিলেন।

Written by SNS Mumbai | November 8, 2020 5:51 pm

মিলিন্দ সােমন (ছবি: ইন্সটাগ্রাম /@milindrunning)

বরাব্বই ব্যতিক্রমী কাজকর্ম করতে অভ্যস্ত বলিউডের অভিনেতা তথা সুপার মডেল মিলিন্দ সােমন  নিজের জন্মদিনে নিজেকে উইশ করতে গােয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়নাের ছবি পােস্ট করেছিলেন। আর সেই মুহুর্তে সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই পােস্ট ঘিরে শুরু হয়েছে বিতর্ক। সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়নাে ও সেই ছবি পােস্ট করার অভিযােগে তার বিরুদ্ধে অভিযােগ দায়ের করলাে গােয়া পুলিশ।

সংবাদমাধ্যমের রিপাের্ট অনুযায়ী তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ও ৬৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত গােয়ার সরকারি ভবনে পর্ন ভিডিও শুট করার অভিযােগে অভিনেত্রী ও মডেল পুনম পাণ্ডের বিরুদ্ধে এফআইআর করেছে কোনাকোনা পুলিশ। পাশাপাশি পুনমের বিরুদ্ধে পর্ন ভিডিও শুট করার অভিযােগে এফআইআর করেছে গােয়ার ফরওয়ার্ড পার্টির মহিলা শাখা।

অন্য দিকে গােয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়নাের ঘটনায় মিলিন্দ সােমনের বিরুদ্ধে সরব হয়েছে নেটিজেনরা। তাদের কথায়– পুনম একজন মহিলা বলে যদি তার বিরুদ্ধে গ্রেফতারি পরােয়ানা জারি করা যায়, তাহলে মিলিন্দের বিরুদ্ধে নয় কেন? প্রশ্ন ওঠে পুলিশের পুরুষতন্ত্র মনােভাব নিয়েও।

টুইটারে একাংশের বক্তব্য, নগ্ন হয়ে সেলিব্রিটিদের দৌড়নাে দেখে মানুষ পাগল হয়ে যাচ্ছে। কিন্তু একজন মহিলার গায়ে কাপড় নেই বলে তাকে নিয়ে কটাক্ষের বন্যা বইয়ে দেওয়া হচ্ছে। ফিল্ম এডিটর অপূর্ব সােশ্যাল মিডিয়ায় গলা মিলিয়ে লিখেছেন, সােশ্যাল মিডিয়ায় বেশ কিছু মানুষ আছেন, যারা নগ্ন হয়ে এক পুরুষ অভিনেতার দৌড়নাে দেখে উৎসব পালন করছেন। কিন্তু অন্যভাবে এক মহিলার পােশাক পছন্দ নিয়ে তাদের ভিন্ন রূপ। জনসমক্ষে নগ্ন হওয়ায় যেখানে আইনি অপরাধ সেখানে মিলিন্দ ও পুনমের বিষয়টি নিয়ে লিঙ্গবৈষম্যের ঘটনাই প্রকাশ পাচ্ছে।