রামসেতুর মহরতে অযােধ্যায় হাজির গােটা টিম

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ছুটি শেষ। ফের কাজ শুরু। বেল বটন ও পৃথ্বিরাজ এর শুটিং শেষ করে ফারহাদ শামসির বচ্চন পাণ্ডের শুটিংয়ে এখন রাজস্থানে ব্যস্ত অক্ষয়।

Written by SNS Mumbai | March 19, 2021 3:27 pm

সারা আলি খান, অক্ষয় কুমার ও ধনুষ। (Photo: Twitter/@taran_adarsh)

পরিবারের সঙ্গে একান্তে গতকয়েকটা দিন ছুটি কাটাচ্ছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ছুটি শেষ। ফের কাজ শুরু। বেল বটন ও পৃথ্বিরাজ এর শুটিং শেষ করে ফারহাদ শামসির বচ্চন পাণ্ডের শুটিংয়ে এখন রাজস্থানে ব্যস্ত অক্ষয়। তার মধ্যেই সময় বের করে রামসেতুর মহরতে হাজির হলেন তিনি।

রামসেতুতে অক্ষয়ের সঙ্গে অভিনয় করবেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও নুসরত বারুচা। অভিষেক শর্মা পরিচালিত এই ছবি প্রয়ােজনার দায়িত্বে রয়েছেন চন্দ্ৰপ্ৰকাশ দ্বিবেদী। মহরতের ছবি সােশ্যাল মিডিয়ায় শেয়ার করে অক্ষয় লিখেছেন জার্নি শুরু হল। রাম সেতুর মহরত হল অযােধ্যায়।

অক্ষয় আরও লেখেন-স্পেশাল ফিল্ম, স্পেশাল শুরু। টিম রামসেতু মহরতের জন্য অযােধ্যায় যাচ্ছে। যাত্রা শুরু হল। আপনাদের আশীর্বাদ প্রয়ােজন। এই ছবিতে এক প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় অভিনয় করনে অক্ষয়।

অযােধ্যায় কিছুটা শুটিং হলেও এর ৮০ শতাংশ শুটিংই হবে মুম্বইয়ে। অক্ষয় আগেই জানিয়েছিলেন, এই ছবির চিত্রনাট্যটাই আসল। সেটা তার এত পছন্দ হয়েছিল যে রাজি না হওয়ার কোনও কারণই ছিল না। একসঙ্গে বসে চিত্রনাট্য পড়ার সময়টাও এনজয় করেছিলেন তারা।

পরিচালক আনন্দ এল রাইয়ের রক্ষাবন্ধন এবং আতরাঙ্গি রে রয়েছ অক্ষয়ের হাতে। অন্যদিকে রােহিত শেট্টি পরিচালিত সূর্যবংশী ছবিটি পুরােটা তৈরি। সব কিছু ঠিক থাকলে আগামী ৩০ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। সব মিলিয়ে ২০২১ অক্ষয়েরই বছর। এমনটাই মনে করছেন বলিউড মহলের একাংশ।