ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন সােনাক্ষী সিনহা

বলিউডে একের পর এখন তাবড় অভিনেতা-অভিনেত্রী ওয়েব প্ল্যাটফর্মে অভিনয় করতে শুরু দিয়েছেন। অতিমারীর কারণে ওটিটি এখন একটি জনপ্রিয় বিনােদন মাধ্যম।

Written by SNS Mumbai | March 9, 2021 7:41 pm

সােনাক্ষী সিনহা (ছবি: SNS)

বলিউডে একের পর এখন তাবড় অভিনেতা-অভিনেত্রী ওয়েব প্ল্যাটফর্মে অভিনয় করতে শুরু দিয়েছেন। অতিমারীর কারণে ওটিটি এখন একটি জনপ্রিয় বিনােদন মাধ্যম। এবার এই লিস্টে নাম লেখালেন সােনাক্ষী সিনহাও। অ্যামাজন প্রাইমে তিনি একটি ওয়েব সিরিজ করছেন। এক পুলিশের চরিত্রে অভিনয় করবেন তিনি।

তবে ওয়েব সিরিজটির নাম এখনও ঠিক হয়নি। আজ নারী দিবসের সন্ধ্যায় সােনাক্ষী সিনহার নতুন ওয়েব সিরিজের ফাস্ট লুক প্রকাশ করবে অ্যামাজন প্রাইম। সিরিজটি পরিচালনা করছেন রিমা কাগতি ও রুচিকা ওবেরয়।

এর আগে অ্যামাজন প্রাইমে মেড ইন হেভেন বানিয়েছিলেন রিমা। সিরিজটি প্রযােজনা করছেন রীতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার (এক্সেল মিডিয়া) এবং জোয়া আখতার এবং রিমা কাগতি। এক্সেল মিডিয়া এর আগে মির্জাপুর, মেড ইন হেভেন বানিয়েছে।

এই সিরিজে সােনাক্ষী ছাড়াও অভিনয় করছেন বিজয় বৰ্মা, গুলশন দেভাইয়াহ, সােহম শাহ এবং আরও অনেকে। সােনাক্ষী সিনহার সঙ্গে কাজ করতে পেরে আনন্দিত রিমা কাগতি। তিনি বলেছেন, সােনাক্ষী এমন একজন অভিনেত্রী যিনি সব চরিত্রেই দারুণভাবে মানিয়ে যান।