সােজাসাপ্টা কঙ্গনা

আমাকে যেমন দেখছেন,আমি সেরকমই। আমি দুমুখাে চরিত্রের নই। আমার চিন্তা প্রক্রিয়ার মধ্যে বিভিন্ন স্তর থাকতে পারে, জটিলও হতে পারে। কিন্তু দুমুখাে চিন্তাধারা নেই।

Written by SNS Mumbai | September 14, 2021 11:35 pm

কঙ্গনা (File photo: IANS)

বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে নিয়ে সাম্প্রতিক সময়ে কম জলঘােলা হয়নি। রাজনীতির জগত থেকে শুরু করে বলিউড প্রসঙ্গ সবেতেই কঙ্গনাকে নিরপেক্ষ মনােভাব প্রকাশ করতে দেখা গেছে। তিনি বিতর্কিত কিন্তু তিনি দুমুখাে নন। তার চিন্তাভাবনার প্রক্রিয়া স্তরভিত্তিক ও জটিল হতে পারে তবে সেখানে দ্বিচারিতার ছোঁয়া নেই–এমনটাই জানালেন কঙ্গনা।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘সােশ্যাল মিডিয়ায় মত প্রকাশের চক্করে কোটি কোটি টাকা নষ্ট হয়েছে। একজন অভিনেতা হিসেবে আমি দেখেছি, যদি কেউ দেশভাগের কথা বলে তাহলে কোনও সমস্যা নেই।

কিন্তু যদি জোড়া দেওয়ার কথা বল তাহলেই সমস্যা। আমি যে ব্র্যান্ডগুলাের সঙ্গে ছিলাম ওরা আমাকে এড়িয়ে চলছে। আমার যােগাযােগগুলাে নষ্ট হয়ে গেছে। আমার কোটি কোটি টাকার ক্ষতি হয়েছে’। তিনি বলেন, দক্ষিণী সিনেমা জগতে কাজ করার অভিজ্ঞতা দারুণ। বলিউডের পরিবেশের সঙ্গে তুলনায় দক্ষিণী ইন্ডাস্ট্রির লােকজনরা অনেক বেশি ভালাে।

ওদের সঙ্গে কাজ করতে গিয়ে কখনােই নিজেকে নতুন ও একা মনে হয়নি। বলিউডকে দেশের অন্যান্য ইন্ডাস্ট্রিগুলাের থেকে অনেক কিছু শিখতে হবে। তার কথায় আমাকে যেমন দেখছেন, আমি সেরকমই। আমি দুমুখাে চরিত্রের নই। আমার চিন্তা প্রক্রিয়ার মধ্যে বিভিন্ন স্তর থাকতে পারে, জটিলও হতে পারে । কিন্তু দুমুখাে চিন্তাধারা নেই’।