কঙ্গনার বাংলো ভাঙার নির্দেশ খারিজ, ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ আদালতের

বন্ধে হাইকোর্ট পালি হিল এলাকায় কঙ্গনার বাংলাে ভাঙার নির্দেশ খারিজ করল। পাশাপাশি তাকে মােটা অঙ্কের টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশও জারি করেছে।

Written by SNS Mumbai | November 28, 2020 7:08 pm

স্বস্তিতে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বন্ধে হাইকোর্ট পালি হিল এলাকায় কঙ্গনার বাংলাে ভাঙার নির্দেশ খারিজ করল। পাশাপাশি তাকে মােটা অঙ্কের টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশও জারি করেছে।

বিএমসি’র তরফে কঙ্গনার বাড়িতে বেআইনি নির্মাণ ভেঙে দেওয়ার নােটিশ জারি করেছিল। ঘটনার দিন খােদ কঙ্গনা মুম্বইয়ে ছিলেন না। যদিও পরে তার বাংলাে বেআইনিভাবে ভাঙা হয়েছে বলে তিনি হাইকোর্টে আবেদন করেছিলেন।

তিনি দাবি করেছিলেন, শাসক দল ক্ষমতার অপব্যবহার করে মুম্বাই করপোরেশনকে দিয়ে পালি হিলের বাংলোর একটা অংশ গুঁড়িয়ে দেওয়া হয়’।

বােম্বে হাইকোর্টের বিচারপতি এস জে কাতাওয়ালা ও বিচারপতি আর আই চাগলার ডিভিশন বেঞ্চ আবেদনের শুনানি করতে গিয়ে বলেন, কঙ্গনা রানাওয়াতের বাংলােয় ভাড়া করার নেপথ্যে অসৎ উদ্দেশ্যে ছিল।

পাশাপাশি, কি পরিমাণ ক্ষতি হয়েছে, তা নির্ধারণ করতে বােম্বে হাইকোর্টের তরফে একজন ভ্যালুয়ারকে নিয়ােগ করা হয়েছে। বােম্বে হাইকোর্ট কঙ্গনাকেও তার কথাবার্তার ওপর সংযম রাখতে নির্দেশ দিয়েছে।

হাইকোর্টের নির্দেশের পর আনন্দিত কঙ্গনা টুইট করে লেখেন, ‘একজন মানুষ সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জয়ী হলে, সেটা তার একার নয়, গণতন্ত্রের জয় হয়। যারা আমার পাশে থেকেছেন, তাদের ধন্যবাদ। যারা পাশে ছিলেন না, আমাকে অপমান করেছেন তাদেরও ধন্যবাদ। তাদের উদ্দেশ্যে বলি, আপনারা খলনায়ক হয়েছিলেন বলেই আমি হিরাে হতে পারলাম।

মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে বলিউড অভিনেত্রী কঙ্গনা শাসক দল। শিবসেনার সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছিলেন।