কঙ্গনার বিরুদ্ধে এফআইআর

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্বন্ধে বিতর্কিত মন্তব্য করার জন্য অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে এফআইআর দায়ের হল কলকাতাতে।

Written by SNS Mumbai | May 8, 2021 5:30 pm

কঙ্গনা রানাওয়াত (File Photo: IANS)

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্বন্ধে বিতর্কিত মন্তব্য করার জন্য অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে এফআইআর দায়ের হল কলকাতাতে। জানা গিয়েছে ভােটের ফল প্রকাশের দিন মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে যে টুইট করেছিলেন কঙ্গনা রানাওয়াত, তা নিয়ে উল্টোডাঙা থানায় এফআইআর দায়ের করে ঋজু দত্ত নামে এক তৃণমূল সমর্থক।

রবিবার ভােট গণনার দিন যখন একে একে বিধানসভা কেন্দ্রগুলির ফল প্রকাশ হচ্ছিল, তখনই বােঝা গিয়েছিল। মমতা নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফের বাংলার মসনদে বসতে চলেছে। প্রথমে বিজেপি ও তৃণমূলের মধ্যে বেশ টক্কর হলেও বেলা যত বাড়তে থাকে, ততই পিছিয়ে পড়তে থাকে বিজেপি।

এক দেখা যায় প্রতিপক্ষ বিজেপিকে পিছনে ফেলে অনেকটা এগিয়ে গিয়েছে তৃণমূল। ২০০ র বেশি আসনে এগিয়ে আছে তৃণমূল। সেখানে বিজেপি তিন সংখ্যার ঘরেও প্রবেশ করতে পারেনি। কিন্তু এই ছবিটা কঙ্গনা কিছুতেই মেনে নিতে পারেননি তিনি এই বিষয়ে একটি টুইট করেন।

তাতে কঙ্গনা লেখেন, ‘বাংলাদেশি আর রােহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি, যা ট্রেন্ড দেখছি, সেখানে হিন্দুরা আর সংখ্যাগরিষ্ঠতায় নেই। তথ্য অনুযায়ী, বাংলার মুসলিমরা সবচেয়ে গরিব আর বঞ্চিত । ভালাে, আর একটা কাশ্মীর হতে চলেছে।

টুইটে কঙ্গনা আরও বলেন যে, মােদি-শাহ বাংলাতে খুবই ভালাে কাজ করছেন। তিনটি আসন থেকে এতগুলি আসন পেয়েছে বিজেপি। তবে এই মুহুর্তে বাংলাতে প্রয়ােজন এনআরসি ও সিএএ।

অনেকেই মনে করছেন কঙ্গনার এই ধরনের টুইট সাম্প্রদায়িক সম্প্রীতির পক্ষে বিপজ্জনক। একে তাে কঙ্গনার টুইটার হ্যান্ডেল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। আর সেই রেশ কাটতে না কাটতেই মমতার বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের জেরে এফআইআর দায়ের হল অভিনেত্রীর বিরুদ্ধে।