সারােগেট মাদার কৃতি

সিনেমার পর্দায় এক নতুন চরিত্রে নতুন রূপে দেখা যাবে কৃতি শ্যাননকে। তিনি টুইট করে তার পরবর্তী ছবি মিমির ট্রেলার পােস্ট করেছেন।

Written by SNS Mumbai | July 15, 2021 2:53 pm

কৃতি শ্যানন (File Photo: IANS)

সিনেমার পর্দায় এক নতুন চরিত্রে নতুন রূপে দেখা যাবে কৃতি শ্যাননকে। তিনি টুইট করে তার পরবর্তী ছবি মিমির ট্রেলার পােস্ট করেছেন। ডিরেক্টর লক্ষ্মণ উতেকার পরিচালিত ছবিতে এক মার্কিন দম্পতির জন্য সারােগেট মাদার চরিত্রে কৃতি শ্যানন অভিনয় করেছেন।

৩০ জুলাই ওয়েব মুভিটি নেটফ্লিক্স ও জিও সিনেমাজ প্ল্যাটফর্মে রিলিজ করবে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত মারাঠি সিনেমা মালা আই বাচ্চা ছল্লি রিমেক ‘মিমি’। কৃতি সারােগেট মাদার চরিত্রের জন্য ১৫ কেজি ওজন বাড়িয়েছেন।

তিনি ছবির গল্প নিয়ে বিস্তারিতভাবে কিছু না বললেও জানান, অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে জীবনে এগিয়ে যাওয়ার মধ্যে সারােগেট মাদার হওয়ার মতাে একটা সিদ্ধান্ত নিতে হয়। তবে কনসিভ না করে শুধু নিজের শরীরের মধ্যে ভ্রূণটাকে বড় করতে হবে জেনে তিনি এই মার্কিন দম্পতির প্রস্তাবে রাজি হয়েছিলেন।

তাকে সারােগেট মাদার হওয়ার জন্য ২০ লাখ টাকা দেওয়া হবে। বেবি বাম্প নিয়ে কিভাবে তার বাবা মাকে ব্যাখ্যা দেবে এই নিয়ে গল্প এগিয়েছে । কিন্তু হঠাৎ করে ওই মার্কিন দম্পতি মিমিকে জানিয়ে দেন তারা সন্তান চান না। গর্ভপাত করাতে বলে। এভাবে গল্প এগিয়েছে।