বিয়ের পরেও মায়ের সঙ্গে থাকতে চান সারা 

লাইক মাদার লাইক ডটার। মায়ের সঙ্গে প্রতিটা ছবিতেই হ্যাশট্যাগ দিয়ে এই কথাটাই লেখেন সারা আলি খান। এমনকী গােটা দেশবাসীরও তাই মত।

Written by SNS Mumbai | February 12, 2021 4:12 pm

অমৃতা সিং, ইব্রাহিম ও সারা। (Photo: IANS)

লাইক মাদার লাইক ডটার। মায়ের সঙ্গে প্রতিটা ছবিতেই হ্যাশট্যাগ দিয়ে এই কথাটাই লেখেন সারা আলি খান। এমনকী গােটা দেশবাসীরও তাই মত। সকলেই একথা বলেন, যে মায়ের মুখ কেটে বসানাে সারার। সারা আলিকে দেখলে নাকি অমৃতা সিংয়ের ছােটবেলার কথা মনে পড়ে। 

সম্প্রতি অমৃতা সিংয়ের জন্মদিন চলে গেল। সেদিন সকালেই মাকে শুভেচ্ছা জানিয়ে কয়েকটি ছবি পােস্ট করেছেন সারা আলি খান। ক্যাপশনে লিখেছেন- শুভ জন্মদিন আমার পৃথিবী। আমার আয়না, আমার শক্তি, আমার অনুপ্রেরণা শুধু তুমিই। দেখেই বােঝা যাচ্ছে সম্প্রতি মালদ্বীপে বেড়ানাের ছবি শেয়ার করেছেন সারা আলি খান। অর্থাৎ কাজের ফাকে ছুটি পেলে মা-ভাইকে নিয়ে সময় কাটাতে পছন্দ করেন সারা আলি খান। 

যদিও এসব লােকমুখে শােনা কথা নয়। কারণ বারবার সারার কথাতেই উঠে এসেছে মায়ের প্রতি আবেগের কথা। তখন সারার ন’বছর বয়স যখন সইফ আলি খান ও অমৃতা সিংয়ের বিবাহবিচ্ছেদ হয়। তারপর থেকে মা’ই তার সব, মা’ই গােটা পৃথিবী। এক সাক্ষাৎকারে সারা জানিয়েছিলেন, আমি সারা জীবন মায়ের কাছেই থাকতে চাই। কিন্তু এটা শুনলে মা একটু রাগই করেন। কারণ আমার বিয়ে নিয়ে নাকি তার অনেক ভানাচিন্তা আছে। কিন্তু বিয়ে করলেও মা আমার কাছে থাকতে পারে, তাতে তাে কোনও অসুবিধে নেই, তাই না? 

শুধু তাই নয়। সারা জানান মা যেমন তার সবচেয়ে কাছের বন্ধু, তেমনই মাকেই তিনি সবচেয়ে বেশি ভয় পান। সারা বলেন, আমি মা আর ভাইয়ের সঙ্গে ঘুরতে যেতে খুব পছন্দ করি। কিছুদিন মায়ের থেকে দূরে থাকলেই আমি মাকে মিস করতে থাকি। মায়ের থেকে আমি কোনও দিন কিছু লুকিয়ে রাখিনি। কিন্তু তবুও আমি মাকে সবচেয়ে বেশি ভয় পাই।