ভুল করে নাতির ছবি পােস্ট করলেন রণধীর

নতুন নাতিকে নিয়ে আহ্লাদ করতে করতে দাদু রনধীর কাপুর টুক করে সােশ্যাল মিডিয়ায় পােস্ট করে দিলেন নাতির ছবি।

Written by SNS Mumbai | April 8, 2021 2:46 pm

রনধীর কাপুর (File Photo: IANS)

যাহ! এতদিন গােপন রাকার পর টুক করে সব ফাস হয়ে গেল? কত প্ল্যান করে তৈমুরের ছােট ভাইকে কারও সামনে নিয়ে আসছিলেন না করিনা ও সইফ আলি খান। সইফিনার সেই চেষ্ট ও শতাধিক প্ল্যানে এবার জল ঢেলে দিলেন দাদু রনধীর কাপুর। হ্যা ঠিক এমনটাই ঘটে গেল।

নতুন নাতিকে নিয়ে আহ্লাদ করতে করতে টুক করে সােশ্যাল মিডিয়ায় পােস্ট করে দিলেন নাতির ছবি। ব্যস গােটা কাণ্ড দেখে একেবারে ক্ষেপে গেলেন করিনা। বাবা রণধীরকে বকা দিয়ে বললেন এখনই ডিলিট করতে হবে এই ছবি। করিনার বকা খেতে খেতেই নাকি রনধীর নাতির ছবি ডিলিট করে ফেললেন। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গেল। কয়েকজন নেটিজেন দেখে ফেললেন করিনার ছােট পুত্রের মুখ।

২০২০ শুরুর দিকে সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে করিনার দ্বিতীয়বার মা হওয়ার কথা জানিয়েছিলেন সইফ আলি খান। বলেছিলেন-খুব শীঘ্রই ছােট্ট তৈমুর দাদা হতে চলেছে। তাদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। সইফের মুখ থেকে এই খবর ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় গােটা বলিউডে। বেবাে বিবি যে দ্বিতীয়বার মা হচ্ছেন তা এতদিন কেউ টেরও পায়নি।

গােটা বিষয়টি গােপন রেখে নিজেই সইফ জানিয়েছিলেন বিষয়টি। সইফের কথায়, গুঞ্জন থামানাের জন্যই এই কাজ করেছেন তারা। সইফের ওই সাক্ষাৎকারের পরেই করি নিজের ইনস্টাগ্রামে পােস্ট করতে থাকেন ক্রমাগত তার বদলে যাওয়া শরীরের ছবি। সঙ্গে জানান দিয়েছিলেন, তৈমুরের সময়ও এইভাবে মা হওয়ার প্রস্তুতি নিয়েছিলেন তিনি।

এবারও তার হেরফের হচ্ছে না। এই অবস্থাতেও আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার ছবির শুটিং শেষ করেছেন। হাতে থাকা বিজ্ঞাপণের কাজ শেষ করেছেন। বেবি বাম্প নিয়েই ফটোশুট শেষ করেছেন। নিয়মিত কাজ করে ফিট থেকেছেন।