প্রযােজক করিনা

চলচ্চিত্র প্রযােজনায় আসতে চলেছেন বলি ডিভা করিনা কাপুর খান। তিনি বালাজি টেলি ফিল্মসের সহযােগিতায় প্রথমবার চলচ্চিত্র প্রযােজনা করবেন।

Written by SNS Mumbai | August 11, 2021 2:02 pm

একতা কাপুর, পরিচালক হানসাল মেহতা এবং করিনা কাপুর খান (Photo: IANS)

চলচ্চিত্র প্রযােজনায় আসতে চলেছেন বলি ডিভা করিনা কাপুর খান। তিনি বালাজি টেলি ফিল্মসের সহযােগিতায় প্রথমবার চলচ্চিত্র প্রযােজনা করবেন। ছবিটি পরিচালনা করবেন হানসাল মেহতা।

যদিও এখনও ছবিটির নাম ঠিক হয়নি। বাস্তব ঘটনা নির্ভর ঘটনার দ্বারা অনুপ্রাণিত রােমাঞ্চকর সিনেমাটির শুটিং খুব শীঘ্রই শুরু হবে। অভিনেত্রী থেকে সােজাসুজি চলচ্চিত্র প্রযােজনা করার সিদ্ধান্ত নিয়ে উত্তেজিত করিনা জানান, ‘একজন প্রযােজক হিসেবে কাজ করার ব্যাপারটা নিয়ে খুবই উত্তেজিত।

একতার সঙ্গে প্রাযযাজক হিসেবে কাজ করতে পারাটা সম্মানের। হানসাল মেহতাও এই সিনেমা পরিচালনা করবেন। আমি ব্যক্তিগতভাবে হানসালের ছবির দারুণ ফ্যান। ওর সঙ্গে প্রথমবার কাজ করতে পারাটা স্পেশ্যাল। আমার কেরিয়ারের এই অধ্যায়টা শুরুর জন্য অপেক্ষা করছি’।

পরিচালক হানসাল মেহতা বলেন, ‘করিনা এই ছবিতে অভিনয় করবেন। একজন দক্ষ অভিনেত্রী হিসেবে করিনা প্রতিষ্ঠিত। আশা করি, ওর ট্যালেন্টকে আমি উপযুক্ত ভাবে ব্যবহার করতে পারব। করিনা এই ছবির প্রযােজনাতেও রয়েছে। আমি ওর সঙ্গে কাজ করার জন্য আগ্রহী’।