‘তাণ্ডব’ বিতর্কে আলি আব্বাসকে তােপ কঙ্গনার 

অ্যামাজন প্রাইম ভিডিওর বিতর্কিত ওয়েবসিরিজ তাণ্ডব নিয়ে এবার মুখ খুললেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত।

Written by SNS Mumbai | January 20, 2021 12:15 pm

কঙ্গনা রানাওয়াত (File Photo: IANS)

অ্যামাজন প্রাইম ভিডিওর বিতর্কিত ওয়েবসিরিজ তাণ্ডব নিয়ে এবার মুখ খুললেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। সিরিজের পরিচালক আলি আব্বাস জাফরকে একহাত নিয়েছেন তিনি। আল্লাহকে উপহাস করার হিম্মত আছে? টুইটারে সরাসরি রিচালককে এই প্রশ্নটিই করেছেন অভিনেত্রী। 

মুক্তির পরেই তীব্র সমালােচনার মুখে পড়েছে সইফ আলি খান, ডিম্পল কাপাডিয়া অভিনীত ওয়েব সিরিজ তাণ্ডব। রাজনৈতিক ক্ষমতার টানাপােড়েন নিয়ে তৈরি এই সিরিজ তৈরি করেছেন পরিচালক আলি আব্বাস জাফর। এই সিরিজে সমরপ্রতাপ সিংয়ের ভূমিকায় অভিনয় ছেন সইফ আলি খান। শিবা শেখরের চরিত্রে অভিনয় করছেন মহম্মদ জিশান আয়ুব। এই আয়ুবের অভিনীত একটি দৃশ্য নিয়েই তােলপাড় শুরু হয়েছে। 

সিরিজের পাশাপাশি অ্যামাজন প্রাইম ওয়েব প্ল্যাটফর্মকেও বয়কট করার ডাক দেওয়া হয়। বিপুল চাপের মধ্যে পড়ে টিম তাণ্ডবের পক্ষ থেকে নিঃশর্তে ক্ষমাও চেয়ে নেওয়া হয়েছে। বাড়ানাে হয়েছে সইফ আলি খানের নিরাপত্তা। 

এই প্রসঙ্গে বিজেপি নেতা কপিল মিশ্র টুইটে লেখেন, পরিচালক আলি আব্বাস জাফর কখনও নিজের ধর্ম নিয়ে ছবি বানিয়ে তারপর ক্ষমা চেয়ে দেখুন না। মত প্রকাশের সমস্ত স্বাধীনতা শুধু আমাদের ধর্মের ওপরই কেন? কখনও নিজের ঈশ্বরকে উপহাস করেও ক্ষমা চান। দেশের আইন আপনার অপরাধের বিচার করবে। বিষাক্ত কাহিনী ফেরত নিন। তাণ্ডব সরাতেই হবে। 

কপিল মিশ্র এই টুইট শেয়ার করেই হিন্দিতে কঙ্গনা লেখেন ক্ষমা চাওয়ার জন্য বাঁচবে নাকি? এরা তাে সােজা গলা কেটে দেয়। জেহাদি দেশ ফতােয়া জারি করে। এদের মিডিয়া ভারচুয়াল লিঞ্চিং করে দেয়। তােমাকে শুধু খুনই করে দেবে না, সেই খুনের যুক্তিও দিয়ে দেবে। বলাে আলি আব্বাস জাফর, আল্লাহকে নিয়ে উপহাস করার সাহস আছে?