দেশের সবচেয়ে ক্ষমতাশালী মহিলা, সুপ্রিম কোর্টে আর্জি পেশ হওয়ার পর বললেন কঙ্গনা

ডিএসজিএমসি বলেছে, কঙ্গনা ইচ্ছে করে কৃষক আন্দোলনকে খালিস্তানি আন্দোলন বলে উল্লেখ করেছেন।শিখদের খালিস্তানি সন্ত্রাসবাদী তকমা দিয়েছেন তাই তার বিরুদ্ধে এফআইআর।

Written by SNS Mumbai | December 3, 2021 6:44 pm

নানা সম অদ্ভুত মন্তব্য করে খবরের শিরোনামে আসা কঙ্গনা রানাওয়াত আর বিতর্ক যেন সমার্থক। যেজন্য বারবার ট্যুইটারের নিয়মবিধি ভাঙায় কুইনের ট্যুইটার একাউন্ট পাকাপাকিভাবে বন্ধ করে দেওয়া হয়েছে চলতি বছরে।

এবার সুপ্রিম কোর্টে পিটিশন দাখিল করে আবেদন করা হল কৃষি আন্দোলনকে কটাক্ষ করে মন্তব্যের জন্য কঙ্গনার বিরুদ্ধে দায়ের হওয়া সব এফআইআর খার থানায় স্থানান্তরিত করে ছ’মাসের মধ্যে চার্জশিট দিতে হবে।

ভবিষ্যতে তার সব পোস্ট সেন্সর করতে হবে। তবে এতে চুপ থাকার মহিলা তিনি নন। এই আবেদনের প্রেক্ষিতে কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম একাউন্টে লিখেছেন, হা হা হা।

দেশের সবচেয়ে শক্তিশালী মহিলা। সঙ্গে দিয়েছেন একটি মুকুটের ইমোজি। সম্প্রতি কঙ্গনার বিরুদ্ধে শিখ সম্প্রদায় এফআইআর করেছে তাঁদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে।

অমরজিৎ সিং ও দিল্লি শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটি ও শিরোমনি আকালি দলের সদস্যরা ওই এফআইআর করেন। তারপর কঙ্গনা প্ররোচনামূলক ছবি দিয়ে লেখেন, আরেকটা দিন, আরেকটা এফআইআর। ওরা যদি আমায় গ্রেফতার করতে আসে, মুড অ্যাট হোম।

ডিএসজিএমসি বলেছে, কঙ্গনা ইচ্ছে করে কৃষক আন্দোলনকে খালিস্তানি আন্দোলন বলে উল্লেখ করেছেন। শিখদের খালিস্তানি সন্ত্রাসবাদী তকমা দিয়েছেন। আমরা অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর করেছি।