কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে এবার তাণ্ডব, অভিযুক্ত সিপিএম

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ঘিরে এবার তাণ্ডব চালানোর অভিযোগ উঠল সিপিএমের বিরুদ্ধে। যদিও এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছে বামেরা।

Written by SNS Serampore | February 28, 2022 7:32 pm

কল্যাণ বন্দ্যোপাধ্যায় (ছবি: IANS)

শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ঘিরে এবার তাণ্ডব চালানোর অভিযোগ উঠল সিপিএমের বিরুদ্ধে। যদিও এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছে বামেরা।

জানা যায়, এই তান্ডপের ঘটনাকে ঘিরে সরগরম হয় হুগলির চণ্ডীতলা। শনিবার সন্ধ্যায় ফুরফুরা যাবার পথে হুগলির চণ্ডীতলার মশাট বাজারে আটকে পড়ে কল্যাণের গাড়ি। সেই সময় ওই রাস্তা দিয়ে সিপিএমের একটি মিছিল যাচ্ছিল। সেই মিছিল থেকে তার গাড়িতে চড়াও হয় কয়েক জন।

তারপর গাড়ির বনেট, দরজা, কাঁচে দুমদাম চড়চাপ্পড় মারতে শুরু করে। এই ঘটনার খবর পৌঁছতেই মশাট বাজারে পাল্টা বিক্ষোভ দেখান তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। এই প্রসঙ্গে এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, আনিস খানের মৃত্যু আমাদের কাছেও দুঃখের।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তদন্ত চলছে। তারপরেও সিপিএম আমার গাড়ি ঘিরে গুন্ডামি করেছে। সিপিএম যদি ভাবে এসব করে ভেসে উঠবে তাহলে ভুল করছে। আমি এসবে ভয় পাই না। সিপিএমের বিরুদ্ধে লড়াই করেই এসেছি।

পাল্টা অভিযোগ জানিয়ে সিপিএমের হুগলি জেলা কমিটির সদস্য তথা চণ্ডীতলার প্রাক্তন বিধায়ক ভক্তরাম পান বলেন, পার্টি কর্মীদের মিছিল যাচ্ছিল।

কল্যাণবাবুদের পুলিশ এবং দল যা করছে তাতে মানুষের মধ্যে স্বতঃস্ফূর্ত ক্ষোভ রয়েছে। সেটাই দেখা গিয়েছে। এমন নয় যে তাঁকে হেনস্থা করা হয়েছে।