পর্নো কান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রা 

পর্নোগ্রাফি ভিডিও র‍্যাকেটের অন্যতম অভিযুক্ত রাজ কুন্দ্রাকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। গতকাল রাতে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা তাকে গ্রেফতার করে।

Written by SNS Mumbai | July 21, 2021 8:57 pm

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি (Photo: Instagram/@rajkundra9

পর্নোগ্রাফি ভিডিও র‍্যাকেটের অন্যতম অভিযুক্ত রাজ কুন্দ্রাকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। গতকাল রাতে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা তাকে গ্রেফতার করে। এদিকে, স্বামীর-বিরুদ্ধে ওঠা অভিযােগ ও গ্রেফতারি নিয়ে বলি অভিনেত্রী শিল্পা শেঠি কোনও প্রতিক্রিয়া না জানালেও অল ইন্ডিয়া ডান্স রিয়্যালিটি শাে ‘সুপার ড্যান্সারের’ শু্যটিং করছেন না। 

আজ রাজ কুন্দ্রাকে আদালতে পেশ করা হলে তাকে আগামি শুক্রবার পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার তরফে জানানাে হয়েছে, দেশের বাইরে বেশ কয়েকটি প্রােডাকশন হাউস স্ক্যানারে ছিল। 

তদন্তে নেমে লন্ডনের একটি প্রােডাকশন হাউসের খোঁজ পাওয়া যায়। ওই প্রােডাকশন হাউসের এক্সিকিউটিভ উমেশক কামাতকে গ্রেফতার করা হয়েছে। রাজ কুন্দ্রার সঙ্গে ওই কোম্পানি ও কামাতের যােগাযােগ থাকার কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। 

এছাড়াও পুলিশের তরফে জানানাে হয়, পর্নোগ্রাফি ভিডিও তৈরি ও অ্যাপে ছেড়ে দেওয়ার ঘটনার তদন্তে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ পাওয়া গেছে। ৪ ফেব্রুয়ারি মুম্বই পুলিশের তরফে জানানাে হয়েছিল, উঠতি নায়িকাদের প্রতিশ্রুতি দিয়ে জোর করে পর্নোগ্রাফি ভিডিও করানাের অভিযােগে পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে।

ওয়েব সিরিজে অভিনয়ের নাম করে উঠতি নায়িকাদের প্রলােভন দেখিয়ে শুটিংয়ের দিন স্ক্রিপ্ট বদল করে দেওয়া হত। কেউ পর্নোগ্রাফি করতে অস্বীকার করলে তাকে শু্যটিংয়ের প্রস্তুতির যাবতীয় খরচ পেমেন্ট করতে বলার পাশাপাশি, অপ্রীতিকর ছবি প্রকাশের হুমকি দিত। 

ভারতে পর্নোগ্রাফি বেআইনি। তারপরও ওই ভিডিও তৈরি হওয়ার পর অভিযুক্তরা মােবাইল অ্যাপে ওই ভিডিও গুলাে ছেড়ে দিত। গত বছর মহারাষ্ট্র সাইবার পুলিশ রাজ কুন্দ্রার বিরুদ্ধে একটি কেস দায়ের করেছে। গত মাসে ওই মামলায় রাজ কুন্দ্রা আগাম জামিনের আবেদন করেছেন।