বাড়ি থেকে বেরলাম না করােনা হয়ে গেল বিস্মিত রাহুল রায়

ভ্যাকসিন আবিষ্কারের পরেও রেহাই মিলছে না অতিমারীর থেকে। আর সংক্রমণের ঢেউয়ের মাঝেই করােনা যে কাউকে রেয়াত করবে না, ইতিমধ্যেই তার প্রমাণ পেয়ে গিয়েছে বলিউড।

Written by SNS Mumbai | April 16, 2021 7:25 pm

রাহুল রায় (Photo: SNS)

দেশজুড়ে বাড়ছে করােনা সংক্রমণ। ভ্যাকসিন আবিষ্কারের পরেও রেহাই মিলছে না অতিমারীর হাত থেকে। আর সংক্রমণের ঢেউয়ের মাঝেই করােনা যে কাউকে রেয়াত করবে না, ইতিমধ্যেই তার প্রমাণ পেয়ে গিয়েছে বলিউড।

একের পর এক করােনায় আক্রান্ত হয়েছেন বলিউডের হেভিওয়েট তারকারা। সেই ধারায় সামিল হয়ে এবার প্রশ্ন তুললেন বলিউড অভিনেতা রাহুল রায়। সম্প্রতি রাহুল রায়ের কোভিড টেস্টের রিপাের্ট পজিটিভ এসেছে।

শুধু তিনিই নন, ভাইরাসের কবলে পড়েছেন অভিনেতার পরিবারের বাকি সদস্যরাও। কিন্তু তিনি জানিয়েছেন তিন সপ্তাহ আগে থেকেই তারা কোয়ান্টাইনেই আছেন। কারও সঙ্গে দেখা সাক্ষাৎ না করা সত্ত্বেও তাদের শরীরে কীভাবে ভাইরাসের প্রবেশ ঘটলাে সেই প্রশ্ন তুলছেন তিনি।

এদিন সােশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পােস্টে নিজের কোয়ারান্টাইন জীবনের কথা শেয়ার করেছেন রাহুল রায়। তিনি লেখেন, আমি জানি করােনা ভাইরাস চারপাশে ছড়িয়ে রয়েছে। কিন্তু আমি আর আমার পরিবার কীভাবে এই ভাইরাসের সংস্পর্শে এলাম। আমরা তাে বাড়ি থেকে বেরইনি। কারাের সঙ্গে দেখাও করিনি।

এটা এমন একটা প্রশ্ন, যার উত্তর আমি পাব না। করােনার কোনও লক্ষণ ছিল না বলেই জানিয়েছেন অভিনেতা। ইনস্টাগ্রাম পােস্টে তিনি বলেছেন, আমাদের এক প্রতিবেশীর করােনা হয়েছিল বলে আমাদের ফ্লোরটা গত মাসেই সিল করে দেওয়া হয়েছিল। ১৪ দিনের জন্য আমরা সকলে ফ্ল্যাটে বন্দি ছিলাম। করােনা টেস্টও করিয়েছিলাম।

কিন্তু আমাদের কারাের কোনও সিম্পটম ছিল না। আরও ১৪ দিনের কোয়ারান্টাইন পর্ব শেষ হলে ফের করােনা টেস্ট করেন বলে জানিয়েছেন রাহুল রায়। গত বছর নভেম্বর শুটিংয়ের সময় ব্রেন স্ট্রোক হয়েছিল রাহুল রায়ের।

সে সময় তিনি লাক-লিভ দ্য ব্যাটল ইন কার্গিল ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। কার্গিল থেকে শ্রীগনর হয়ে দ্রুত অভিনেতাকে নিয়ে আসা হয়েছিল মুম্বইয়ে। জানুয়ারিতে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি।