মাস্ক ছাড়াই পুজোর উদ্ধোধন সােশ্যাল মিডিয়ায় সমালোচিত শ্রীময়ী

সমস্ত মণ্ডপকে “নো এন্ট্রি জোন’ ঘােষণা করেছে হাইকোর্ট। আর সেদিনই মা ছাড়া পুজো উদ্ধোধন করে ব্যাপক সমালোচিত হল বাংলা টেলি জগতের পরিচিত মুখ শ্রীময়ী।

Written by SNS Kolkata | October 21, 2020 6:24 pm

শ্রীময়ী চট্টরাজ। (ছবি-ফেসবুক@Sreemoyee Chattoraj)

সােমবারই করোনা সংক্রমণ রুখতে সমস্ত মণ্ডপকে “নো এন্ট্রি জোন’ ঘােষণা করেছে হাইকোর্ট। আর সেদিনই মা ছাড়া পুজো উদ্ধোধন করে ব্যাপক সমালোচিত হল বাংলা টেলি জগতের পরিচিত মুখ শ্রীময়ী।

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় বেলঘড়িয়ার একটি পুজোর উদ্ধোধনে গিয়েছিলেন জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের জনপ্রিয় চরিত্ৰ ‘রাধারানি’ ওরফে শ্রীময়ী চট্টরাজ। সেখানেই মাস্ক ছাড়া, সামাজিক দূরত্ব ভুলে পুজো উদ্ধোধন করেন তিনি।

আর সেই ছবি নিজের সােশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে দিতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। সতর্কতা  বিধি না মানায় নেটাগরিকদের বিরূপ মন্তব্য হজম করতে হয় অভিনেত্রীকে। উল্লেখ্য, ইতিমধ্যেই চিকিৎসক মহলের থেকে দাবি উঠছে পুজোর পরেই সংক্রমণ ব্যাপকহারে বৃদ্ধি পেতে পারে। এরইমধ্যে সমাজ প্রতিনিধি হয়ে এই আচরণ কতটা যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

যদিও অভিনেত্রী নিজের ভুল স্বীকার করে জানিয়েছে, উদ্ধোধনের আগে উপস্থিত বেশ কিছু সংবাদমাধ্যমের অনুরােধেই এ কাজ করেন তিনি। যদিও এটা করা একেবারেই উচিত হয়নি। তবে অভিনেত্রীর দিকে এরে পর তিকি মন্তব্য উড়ে আসছে সােশ্যাল মিডিয়া।

জনৈক নেটাগরিক লিখছেন, অসাধারন। দেবী মায়ের আশীর্বাদ সব সময়েই আপনাদের সঙ্গে থাক। আমি চমকৃত, আপনার মতাে তারকাকে মাস্ক খুলে, সামাজিক দূরত্ব না মেনে পুজো উদ্ধোধনে মাততে দেখে। সমাজকে কি সঠিক বার্তা দিচ্ছেন। সমাজের প্রতি দায়বদ্ধতা প্রশ্ন ওঠা অভিনেত্রী জানান, সংক্রমণ ঠেকাতে, সাধারণ মানুষের একথা ভেবেই এ বছর কোনও ‘মাচা’ করছেন না তিনি।