প্রিয়াঙ্কার মুকুটে নতুন পালক

এমএএমআই’র বাের্ড অফ ট্রাস্টিজ’র সদস্যরা সর্বসম্মতিক্রমে প্রতিষ্ঠানের চেয়ারপার্সন পদে বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে মনােনীত করেন।

Written by SNS Washington | August 18, 2021 11:31 pm

প্রিয়াঙ্কা চোপড়া (Photo: Twitter | @priyankafiles)

দ্য মুম্বই আকাদেমি এফ মুভিং ইমেজ (এম এ এম আই) ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ার পার্সন হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এমএএমআই’র বাের্ড অফ ট্রাস্টিজ’র সদস্যরা সর্বসম্মতিক্রমে প্রতিষ্ঠানের চেয়ারপার্সন পদে বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে মনােনীত করেন।

ফেস্টিভ্যাল ডিরেক্টর অনুপমা চোপড়া, কো-চেয়ারপার্সন নীতা এম আম্বানি, অজয় বিজলি, আনন্দ জি মাহিন্দ্রা, ফারহান আখতার, ইশা আম্বানি, কবির খান, কিরণ রাও, রানা দাগুবাটি, হৃতেশ দেশমুখ, রােহন সিপ্পি, সিদ্ধার্থ রায় কাপুর, বিশাল ভরদ্বাজ ও জোয়া আখতার।

বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা জানান, আমি দীর্ঘদিন ধরে এমএএমআইয়ের সঙ্গে যুক্ত হওয়ার জন্য অপেক্ষায় ছিলাম। এছাড়াও মহিলাদের পাওয়ার হাউস এই প্রতিষ্ঠানের সঙ্গেও কাজ করার ইচ্ছা ছিল।

ভারতীয় সিনেমার জন্য একটা শক্তপােক্ত প্ল্যাটফর্ম তৈরি করার লক্ষ্যে নতুন ধরনের চিন্তা-ভাবনা, পরিকল্পনা নিয়ে কাজ শুরু করেছি। এমনিতেই জায়গা করে নিয়েছে। বিশ্বব্যাপী ব্যাপকতা লক্ষ্যে এগিয়ে নিয়ে যাব।

ইশা আম্বানি জানান, ‘জিও এম এ এম আই ফিল্ম ফেস্টিভ্যালের মতাে চলচ্চিত্র প্রতিষ্ঠান গত দু’বছর ধরে সাফল্যের সঙ্গে কাজ করে চলেছে। সমাজ জীবনে সিনেমার প্রভাব অপরিসীম, আমাদেরকে যত্ন সহকারে এগিয়ে নিয়ে যেতে হবে।

আমার বন্ধু প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে আমাদের টিমে স্বাগত জানাই। জিও এম এ এম আই ফিল্ম ফেস্টিভ্যালকে নতুন উচ্চতায় পৌছে দেওয়ার লক্ষ্যে প্রিয়াঙ্কা নেতৃত্ব দেবে। আমাদের বাের্ডে প্রিয়াঙ্কার মতাে বহুমুখী প্রতিভার শিল্পীকে পেয়ে ভালাে লাগছে।