শেষ পর্যায়ে গর্ভাবস্থা! বাবার হাত ধরে রাস্তায় বের হলেন অনুষ্কা

চুটিয়ে শু্যটিংয়ের কাজও করছেন অন্তঃসত্ত্বা অনুষ্কা। বলিউডের মায়েরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন গর্ভাবস্থা মানেই ঘরে চুপচাপ শুয়েবসে থাকা নয়।

Written by SNS Mumbai | December 19, 2020 1:43 pm

অনুষ্কা শর্মা (ছবি: IANS)

জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন অতিথি। খুশিতে এখন ঝলমল করছে ভারতীয় ক্রিকেটের ফসৰ্ট লেডি। জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অনুষ্কা। গর্ভে লালন করছেন নতুন একটি প্রাণ। এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব স্পেশাল। নায়িকাও তার ব্যতিক্রম নয়।

তাই এই সময়টা পরিবারের সঙ্গে কাটাচ্ছেন বিরাট ঘরণী। এমনকী অস্ট্রেলিয়া সফর শেষ করে পিতৃত্বকালীন ছুটিও নিয়েছেন বিরাট কোহলি। ফলে সকলের সঙ্গে মিলেমিশে আনন্দে, খুশিতে এখন দিন কাটছে হবু মায়ের।

এদিন মুম্বইয়ের রাজায় দেখা গিয়েছে বাবার সঙ্গে ঘুরতে বেরিয়েছেন অনুষ্কা। সাদা মিডি ড্রেস আর মানানসই ব্লু ডেনিম জ্যাকেটে দারুণ লাগছিল তাকে। অনুষ্কার পায়ে ছিল সাদা স্নিকার্স আর মুখে মাস্ক। খুব শীঘ্রই বাচ্চার জন্ম দেবেন অভিনেত্রী। তাই এই সময়টা পরিবারের মানুষদের আদর যত্নে কাটছে তার।

তবে এর মধ্যে চুটিয়ে শু্যটিংয়ের কাজও করছেন অন্তঃসত্ত্বা অনুষ্কা। বলিউডের মায়েরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন গর্ভাবস্থা মানেই ঘরে চুপচাপ শুয়েবসে থাকা নয়। বরং নিজেকে যতটা সম্ভব খুশি রাখা। কজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা।

শারীরিক কোনও সমস্যা না হলে এই অবস্থায়ও চুটিয়ে কাজ করা সম্ভব। তবে হ্যাঁ, অবশ্যই সাবধানতা অবলম্বন করে। অনুষ্কা সম্প্রতি একটি বিজ্ঞপণের ছবির শুটিং করেছেন। একটি জনপ্রিয় প্রেগন্যান্সি কিটের বিজ্ঞাপণে দেখা গিয়েছে তাকে।

বলিউডের মায়েরা আজকাল যথেষ্টই অ্যাডভান্সড। বেবি বাম্প লুকিয়ে রাখা নয়। বরং এখন সেটার নতুন নাম দেওয়া হয়েছে প্রেগা ফ্যাশন। যেমন করেছেন করিনা কাপুর খান।

৪০ বছর বয়সে এসে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন বেবাে। কিন্তু কাজ করে যাচ্ছেন জোর কদমে। তৈমুরের সময় ও এমনটাই করেছিলেন। করিনা সম্প্রতি একটি জনপ্রিয়। স্পাের্টস ব্র্যান্ডের বিজ্ঞাপণে দেখা গিয়েছে তাকে।

শুক্রবারই আরও একটি সুখবর এসেছে বলিউড থেকে। মা হতে চলেছেন গায়িকা নেহা কক্করও। অক্টোবরেই রেহনপ্রিত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি।