ক্ষমতা থাকলে বাবা, ভাইকে পদত্যাগ করান সিউড়িতে বিরোধী দলনেতা শুভেন্দুকে আক্রমণে মন্ত্রী চন্দ্রনাথ

জেলা বীরভূমের রামপুরহাটের কাটুইয়ে একটি ঘরের মধ্যে ভরে ৯ জনকে জীবন্ত পুড়িয়ে মারার ঘটনায় জড়িয়ে গিয়েছে শাসক তৃণমূল কংগ্রেসের নাম।

Written by খায়রুল আনাম Kolkata | April 18, 2022 9:21 pm

জেলা বীরভূমের রামপুরহাটের কাটুইয়ে একটি ঘরের মধ্যে ভরে ৯ জনকে জীবন্ত পুড়িয়ে মারার ঘটনায় জড়িয়ে গিয়েছে শাসক তৃণমূল কংগ্রেসের নাম।

স্থানীয় বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তৃণমূল কংগ্রেসের শেখ ভাদুকে ২১ মার্চ রাত্রে বোমা মেরে খুনের বদলা নিতেই এই নারকীয় গণহত্যার সঙ্গে জড়িয়ে গিয়েছে শাসক তৃণমূল কংগ্রেসের নাম।

নারকীয় এই গণহত্যার তদন্তভার বর্তমানে রয়েছে সিবিআইয়ের হাতে। আর এই গণহত্যার প্রতিবাদে রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা বিজেপির শুভেন্দু অধিকারী একাধিক বার জেলায় এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালোচনা করার সাথে সাথে তাঁর পদত্যাগও দাবি করেছেন।

১৩ এপ্রিল শুভেন্দু অধিকারী সিউড়িতে জেলা প্রশাসন ভবনের সামনে এসে বিজেপির আইন অমান্য আন্দোলনেও যোগ দেন।

এবার বালিগঞ্জ বিধানসভার উপ-নির্বাচনে বিজেপি থেকে বেরিয়ে এসে তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে বাবুল সুপ্রিয় ও আসানসোল লোকসভার উপ-নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী হয়ে শত্রুঘ্ন সিনহার জয়ের পরে উজ্জীবিত হয়ে রাজ্যের শাসক তৃণমূল কংগ্রেস যে এবার বিজেপিকে আক্রমণের পথে নামছে তার দৃষ্টান্ত রাখলেন বোলপুরের বিধায়ক তথা রাজ্যের ক্ষুদ্র, মাঝারি ও বস্ত্র মন্ত্রকের মন্ত্রী চন্দ্রনাথ সিংহ।

রবিবার ১৭ এপ্রিল সিউড়িতে দলীয় এক সভায় মন্ত্রী চন্দ্রনাথ সিংহ তাঁর বক্তব্যের বর্শামুখ নিক্ষিপ্ত করেছেন শুভেন্দু অধিকারীর দিকে।

তিনি বাবুল সুপ্রিয়র জয়কে বাপের ব্যাটার জয় বলে উল্লেখ করার সাথে সাথে অধিকারী পরিবারের দিকে তীব্র আক্রমণ শানিয়ে বলেন, বালিগঞ্জে বাপের ব্যাটার মতো জিতে দেখিয়ে দিয়েছে বাবুল সুপ্রিয়।

শুভেন্দু অধিকারীর যদি ক্ষমতা থাকে তাহলে বাবা ভাইকে সাংসদ পদ থেকে পদত্যাগ করিয়ে, পুনরায় জিতিয়ে দেখিয়ে দিক। তুমি সৎ থাকার কথা বলছো। আর তোমার ভাইয়ের নামে কাঁথি আদালতে ত্রিপল চুরির মামলা চলছে।

শুভেন্দু অধিকারী সিপিএম ও কংগ্রেসকে সঙ্গে নিয়ে দেউচা-পাঁচামির প্রস্তাবিত কয়লাখনির বিরোধীতা করে বাংলার অর্থনৈতিক উন্নতিকে পিছিয়ে দিতে চাইছে বলেও এদিন মন্ত্রী চন্দ্রনাথ সিংহ অভিযোগ করেন।