বছরের শুরুতেই দ্বিতীয় বিয়ে সেরেছেন প্রভু দেবা জানালেন তার ভাই

জনপ্রিয় কোরিওগ্রাফার প্রভু দেবা আবার বিয়ে করেছেন এমন গুঞ্জন শােনা যাচ্ছিল। শেষ পর্যন্ত সেই জল্পনাই সত্যি হল। হিমানী নামে এক চিকিৎসককে বিয়ে করেছেন।

Written by SNS Mumbai | November 24, 2020 12:55 pm

প্রভু দেবা (ছবি: টুইটার@PDdancing)

শেষ ক’দিন ধরে এমনই জল্পনা শােনা যাচ্ছিল বলিউডে। জনপ্রিয় কোরিওগ্রাফার প্রভু দেবা আবার বিয়ে করেছেন এমন গুঞ্জন শােনা যাচ্ছিল। শেষ পর্যন্ত সেই জল্পনাই সত্যি হল। পেশায় ডাক্তার মুম্বইয়ের বাসিন্দাকে বিয়ে করেছেন প্রভু দেবা প্রভুর ভাই রাজু সুন্দরম এক সাক্ষাৎকারে এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন।

এই বছরে মে মাসে হিমানী নামে এক চিকিৎসককে বিয়ে করেছেন প্রভু দেবা। বিয়ে নিয়ে রাজুকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন– আমরা প্রভুর বিয়ে নিয়ে খুবই খুশি।

জানা গিয়েছে প্রভু দেবার পা এবং পিঠের একটি অস্ত্রোপচার চলাকালীন হিমানীর সঙ্গে আলাপ হয়েছিল তার। এরপর বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। তার আগে অবশ্য দু’মাস তারা লিভ ইন সম্পর্কে ছিলেন।

লকডাউনের সময় একেবারেই ছিমছাম করে দুই পরিবারের উপস্থিতিতে চেন্নাইতে বিয়ে করেছেন তারা। এর আগে রামলতার সঙ্গে বিয়ে হয়েছিল প্রভু দেবার। এছাড়া ও দক্ষিণের অভিনেত্রী নয়নতারার সঙ্গেও প্রেমের গুঞ্জন শােনা গিয়েছিল প্রভু দেবার।

নয়নতারা আপাতত পরিচালক জিগনেশ শিবনের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলে খবর। হিমানী মাত্র দু’বার প্রভু দেবার পরিবারের সঙ্গে দেখা করেছেন। গত জুলাই আগস্ট মাসে প্রভু দেবার বাড়িতে গিয়েছিলেন তিনি। এখন তারা আলাদা বাড়িতে থাকছেন।