রঙ্গোলি-সহ কঙ্গনাকে থানায় তলব পুলিশের 

আগামী ২৬ ও ২৭ অক্টোবর কঙ্গনা ও তাঁর বােনকে বান্দ্রা পুলিশ স্টেশনে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে মুম্বই পুলিশ।

Written by SNS Mumbai | October 23, 2020 11:50 am

কঙ্গনা রানাওয়াত (File Photo: IANS)

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত ও তাঁর বােন রঙ্গোলি চান্ডেলের বিরুদ্ধে সােশ্যাল মিডিয়া পােস্ট ও সাক্ষাৎকারের মাধ্যমে সাম্প্রদায়িক বিভাজন তৈরির চেষ্টার অভিযােগে আগেই এফআইআর-এর নির্দেশ দিয়েছিল আদালত। এবার সেই মামলার সূত্রেই কঙ্গনা ও রঙ্গোলিকে তলব করলাে মুম্বই পুলিশ। 

আগামী ২৬ ও ২৭ অক্টোবর বলিউড অভিনেত্রী ও তাঁর বােনকে বান্দ্রা পুলিশ স্টেশনে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে মুম্বই পুলিশ। ফলে এতদিন ধরে সােশ্যাল মিডিয়া ঝড় তুলে এবার শেষ পর্যন্ত হয়তাে বিপাকে পড়তে চলেছেন কঙ্গনা রানাওয়াত। 

বর্তমানে হিমাচলে ভাইয়ের বিয়ের উৎসবে মেতে রয়েছেন বলিউডের ‘কুইন’ নায়িকা। তার মধ্যেই এই দুঃসংবাদ আসে দুই বােনের জন্য। 

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জয়দেও খুলে ওই রায়ে লিখেছিলেন, এই সংক্রান্ত সংশ্লিষ্ট নথিপত্র ও অভিযোগ খতিয়ে দেখে আমার মনে হয়েছে, অভিযুক্তরা অপরাধ করেছেন। এই কাজে তারা টুইটারের মতাে সােশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে ব্যবহার করেছেন। এ জন্য বিশেষজ্ঞদের সুগভীর তদন্ত প্রয়ােজন। দরকার মতাে তল্লাশি চালানাে এবং প্রয়ােজনীয় জিনিস বাজেয়াপ্ত করতে হতে পারে। 

কোন কােন টুইটকে উস্কানিমূলক বলে তাঁর মনে হয়েছে, তাও তিনি নির্দিষ্ট করে জানিয়েছিলেন। তার মধ্যে মুম্বইয়ের সঙ্গে পাক অধিকৃত কাশ্মীরের তুলনা করা সংক্রান্ত টুইটটির উল্লেখ করা হয়। তা ছাড়া ধর্মগুরুর ব্যঙ্গচিত্র দেখানার প্রতিবাদে প্যারিসে এক শিক্ষকের মুণ্ডচ্ছেদের ঘটনায় তিনি যে টুইট করেন তাও বিপদ বাড়িয়েছে তাঁর।

এরপরেও অবশ্য হেলদোল নেই অভিনেত্রীর। যদিও নবরাত্রি উপলক্ষ্যে সেজেগুজে সােশ্যাল মিডিয়ায় পােস্ট হােক বা ভাইয়ের বিয়েতে গায়ে হলুদের ছবি পােস্ট, কঙ্গনা আছেন কঙ্গনার মতােই।