জাতীয় পুরস্কারে সম্মানিত কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং মনোজ বাজপেয়ী সহ কয়েকজনকে ৬৭তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ড দ্বারা সম্মানিত করা হয়েছে।

Written by SNS Mumbai | October 26, 2021 4:46 pm

কঙ্গনা (Photo: IANS)

আজ বিজ্ঞান ভবনে ৬৭ তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে দেশের বিভিন্ন ভাষার চলচ্চিত্রের সঙ্গে জড়িত অভিনেতা ওতপ্রোত অভিনেত্রীদের বিভিন্ন ক্যাটাগরিতে সম্মানিত করা হল।

উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু প্রাপকদের হাতে জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ড তুলে দেন। বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও মনোজ বাজপেয়ী সহ কয়েকজনকে জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ড দ্বারা সম্মানিত করা হয়েছে।

মণিকর্ণিকাঃ দ্য কুইন অফ ঝাঁসি ও পাঙ্গা চলচ্চিত্রের জন্য সর্বশ্রেষ্ঠ অভিনেত্রী ক্যাটাগরিতে বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়।

ভারতীয় ঐতিহ্যকে সম্মান জানিয়ে বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত শাড়ি পড়ে অ্যাওয়ার্ড প্রোগ্রামে উপস্থিত ছিলেন। এই নিয়ে চারবার কঙ্গনা জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে সম্মানিত হলেন।

এর আগে তিনি ফ্যাশনে সহ অভিনেত্রী ক্যাটাগরিতে ও তনু ওয়েডস মনু রিটানর্স ছবিতে সর্বশ্রেষ্ঠ অভিনেত্রী ক্যাটাগরিতে সম্মানিত হয়েছিলেন।

ভোঁসলে ছবির জন্য সর্বশ্রেষ্ঠ অভিনেতা ক্যাটাগরিতে মনোজ বাজপেয়ীকে জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়েছে। দক্ষিণী আসুরানে ছবির জন্য অভিনেতা ধানুস জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়েছে।