বলিউডের ‘থালাইভি’ এবং জাতীয় পুরস্কার-প্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত- Koo(কু)’তে ১০ লক্ষ ফলোয়ার্সের গণ্ডি পেরোলেন

জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী এবং ‘বলিউডের কুইন’-কঙ্গনা রানাওয়াত-২০২১ এর ফেব্রুয়ারি মাসে ভারতের মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম Koo(কু) তে যুক্ত হয়েছিলেন।

Written by SNS Delhi | September 16, 2021 7:11 pm

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Photo: Koo@kanganarofficial)

কঙ্গনাই প্রথম বলিউড অভিনেত্রী, যিনি মাত্র 6 মাসের মধ্যে এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে 10 লক্ষ ফলোয়ার্স সংখ্যা পেরিয়েছে। জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী এবং ‘বলিউডের কুইন’-কঙ্গনা রানাওয়াত-২০২১ এর ফেব্রুয়ারি মাসে ভারতের মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম Koo(কু) তে যুক্ত হয়েছিলেন।এর মধ্যেই সম্প্রতি তাঁর প্রোফাইলে 10 লক্ষ ফলোয়ার্স সংখ্যা হল।

http://

এই মাইল ফলক ছোঁয়ার পর কঙ্গনাকে তাঁর ফ্যানেরা অসাধারণ পারফরমেন্স এবং বাণিজ্যিক সাফল্যের জন্য Koo(কু) করে শুভেচ্ছা জানিয়েছেন।কঙ্গনার অফিশিয়াল Koo(কু) অ্যাকাউন্ট @kanganaroffical-এ গত তিনমাসে প্রায় দ্বিগুণ ফলোয়ার্স সংখ্যা হয়ে যায়। যা এই প্লাটফর্মে একজন তারকা অভিনেত্রী হিসেবে প্রথম।

কঙ্গনা তাঁর সদ্যমুক্তি প্রাপ্ত ত্রিভাষিক সিনেমা Thalaivii (থালাইভি) সংক্রান্ত বিভিন্ন পোস্ট করেছিলেন।ছবিটি তামিলনাড়ুর প্রাক্তন তথা প্রয়াত মুখ্যমন্ত্রী  জয়ললিতার বায়োপিক ছিল।ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অরবিন্দ স্বামী।

ছবিটিসম্পর্কেএকটিসাক্ষাৎকারে, তিনিবলেছিলেনযে, এইচরিত্রেঅভিনয়করতে ‘ভীত’ ছিলেন, এবংনিজেরওপ্রয়াতনেত্রীরমধ্যেঅনেকসমান্তরালতাতৈরিকরেছিলেন।সদ্যকঙ্গনা Koo(কু)তেথালাইভিরঅফিশিয়ালপোস্টারএবংপ্রথমগানতেরিআঁখোমেপোস্টকরেছিলেন।

Koo(কু)-এর মুখপাত্র জানিয়েছেন: ” আমরা খুবই আনন্দিত যে কঙ্গনার প্রোফাইলে 10 লক্ষ ফলোয়ার্স সংখ্যা হয়েছে। প্ল্যাটফর্মের প্রাথমিক সমর্থক হিসাবে, তিনি Koo(কু)তে ভাষাগত প্রতিবন্ধকতা পেরিয়ে সত্যিকারের সংযোগ স্থাপনের বার্তা প্রচার করতে সাহায্য করেছেন।

তিনি কোনো দ্বিধা না রেখে ইপ্লাট ফর্মে তার মতামত প্রকাশ করেছেন। আমরা তার সমর্থনকে প্রশংসা করছি এবং ভবিষ্যতে তার জীবনে আরও  অনেক সাফল্য আসুক, এই কামনাই করি।আমাদের বিশ্বাস যে আমাদের মাল্টিল্যাঙ্গুয়েজ ফিচার তাকে সারা দেশে তার ভক্তদের সঙ্গে সংযোগস্থাপন করতে সাহায্য করবে।”

কঙ্গনা রানাওয়াত তার কেরিয়ারে বহু পুরস্কার পেয়েছেন।যার মধ্যে অন্যতম চারটি জাতীয় পুরস্কার এবং চারটি ফিল্ম ফেয়ার। ‘বলিউডের কুইন’ হিসেবেপরিচিতএই অভিনেত্রীর পরিচালিত ছবি মনিকর্নিকা- দ্য কুইন অফ ঝাঁসি (Manikarnika- The queen of Jhansi) তে অভিনয় করেছিলেন।