করােনা কারফিউ ভেঙে পার্টি, জামিনে মুক্তি সুজান খান, গুরু রানধাওয়ার

অতিমারি আইন উপেক্ষার অভিযােগে মামলা সুজান খান, গুরু রানধাওয়া এবং সুরেশ রায়নার বিরুদ্ধে নাম শােনা গিয়েছে বলিউডের আরেক জনপ্রিয় গায়ক বাদশারও।

Written by SNS Mumbai | December 24, 2020 11:38 am

সুজান খান (ছবি: IANS)

অতিমারি আইন উপেক্ষার অভিযােগে মামলা সুজান খান, গুরু রানধাওয়া এবং সুরেশ রায়নার বিরুদ্ধে নাম শােনা গিয়েছে বলিউডের আরেক জনপ্রিয় গায়ক বাদশারও। প্রত্যেকের রুিদ্ধেই করােনাই আইন ভেঙে পার্টি করার অভিযােগ উঠেছে। সােমবার রাতে আন্ধেরির জনপ্রিয় ড্রাগন ফ্লাই ক্লাবে হানা দেয় পুলিশ। করােনা ভাইরাসের জেরে রাত্রিকালীন কারফিউ চলাকালীন তা উপেক্ষা করে ভিতরে উদ্দাম পার্টি চলছিল।

সূত্রের খবর ক্লাব থেকে মােট ২৭ জন অতিথি ও সাত কর্মচারীকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধরা ও অতিমারি আইনের ধারায় মামলা করা হয়েছে। ওই ক্লাবেই ছিলেন হৃতিক রােশনের প্রাক্তন স্ত্রী এবং বাকি সেলেবরা। রাত আড়াইটে নাগাদ ওই ক্লাবে তল্লাশি চালায় পুলিশ।

একটি সর্বভারতীয় সংবাদপত্রের খবর অনুযায়ী ওই ক্লাবে সেই রাতে বাদশাও ছিলেন । তবে পিছনের গেট দিয়ে তিনি পালিয়ে যান বলে খবর। সুজান, সুরেশ ও গুরুদের জামিনে মুক্তি দেওয়া হয়েছে। বড়দিন ও নিউইয়ার উপলক্ষ্যে ভিড় এড়াতে মুম্বইয়ে নতুন রাত্রিকালীন আইন চালু হয়েছে।করােনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতেই এই বাড়তি সতর্কতা নেওয়া হয়েছে।

সোমবার থেকে রাত্রিকালীন কারফিউ জারি করেছে মহারাষ্ট্র সরকার। রাত ১১ টা থেকে ভাের ৫ টা পর্যন্ত সময় নির্দিষ্ট হয়েছে কারফিউর জন্য। ক্লাব বন্ধ করার নির্দিষ্ট সময় বেধে দেওয়া হয়েছে। নতুন বছরকে মাথায় রেখে ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত বেশ কিছু নিয়ম এনেছে সরকার। সেই নিয়ম না মেনে অতিরিক্ত সময় খােলা ছিল ক্লাব।