দ্য ডার্টি পিকচারে বিদ্যা বালানকে দেখে চমকে গিয়েছিলেন বাবা-মা

দ্য ডার্টি পিকচার ছবিতে তাঁর বােল্ড লুক, ভারী চেহারা আর উলালা উলালা গানের আইটেম ডান্স দেখে কী বলেছিলেন তার বাবা-মা? তা নিয়েই এবার মুখ খুলেছেন বিদ্যা বালান। 

Written by SNS Mumbai | March 11, 2021 10:21 pm

বিদ্যা বালান (Photo: Twitter | @AshwiniKoul93)

দক্ষিণী লাস্যময়ী অভিনেত্রী সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা বালান দ্য ডার্টি পিকচার ছবিতে। ছবিতে তাঁর বােল্ড লুক, ভারী চেহারা আর উলালা উলালা গানের আইটেম ডান্স দেখে কী বলেছিলেন তার বাবা-মা? তা নিয়েই এবার মুখ খুলেছেন বিদ্যা বালান। 

তাঁর কথায়, আমি খুব চিন্তায় ছিলাম কী প্রতিক্রিয়া দেন তারা। ইন্টারভ্যাল পর্যন্ত হলের বাইরে ওঁদের প্রতিক্রিয়া দেখার জন্য দাঁড়িয়ে ছিলাম। মনে হয়েছিল, বাবা বেরিয়ে এসে বলবেন এটা কী করেছ তুমি? কিন্তু সত্যিই কি তাই হয়েছিল? 

বিদ্যার কথায়– বাবা বেরিয়ে এলেন। দেখলাম হাততালি দিচ্ছেন। আমাকে দেখে বললেন, মনেই হয়নি আমার মেয়ে অভিনয় করছে। মজার ব্যাপার হল, আশেপাশে সবাই সেটা দেখছিলও। আর মা? মা তাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছিলেন। এমনটাই জানিয়েছেন বিদ্যায়। 

তিনি বলেন, অনস্ক্রিন আমার মৃত্যু হয়েছিল। যা মায়ের পক্ষে মেনে নেওয়া কিছুটা কষ্টকর ছিল। মা বলেছিলেন, সেক্সি আর স্লেজির মধ্যে একটা সূক্ষ্ম ফারাক ছিল। বিদ্যা তাঁর ডার্টি পিকচার ছবির সহকর্মী ও কুশলীদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমি ভাগ্যবান। সেই সূক্ষ্ম ব্যালান্সটা ধরতে পেরেছিল টিম। 

কিন্তু স্মিতার মতাে বিতর্কিত চরিত্রকে বড় পর্দায় ফুটিয়ে তােলা সহজ কাজ ছিল না। কিন্তু সেই কাজটি অত্যন্ত দক্ষতার সঙ্গে করেছিলেন বিদ্যা। সমালােচক মহলে প্রশংসা পেয়েছিলেন। ওই বছরই পেয়েছিলেন জাতীয় পুরস্কার।