এক কোটির মানহানির মামলা, বিপাকে পায়েল, ক্ষমা চাইবেন রিচার কাছে

অনুরাগ কাশ্যপ ছাড়াও তাঁর ছবির তিন নায়িকা মাহি গিল, হুমা কুরেশি এবং রিচা চাড্ডার বিরুদ্ধেও তােপ দাগেন পায়েল।

Written by SNS Mumbai | October 9, 2020 6:22 pm

রিচা চাড্ডা (Photo: Instagram/@therichachadha)

সম্প্রতি পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযােগ এনে শিরােনামে এসেছেন অভিনেত্রী পায়েল ঘােষ। তবে শুধু অনুরাগই নন, ছবির অন্যান্য কলাকুশলীদের সম্পর্কেও বিতর্কিত মন্তব্য করেছিলেন পায়েল। সেই প্রসঙ্গেই পায়েলের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন রিচা চাড্ডা। ক্ষতিপূরণস্বরূপ রিচাকে ১.১ কোটি টাকা দেওয়ার কথা ছিল পায়েলের। তবে শােনা গিয়েছে এই ক্ষতিপূরণ দেওয়ার বদলে রিচার প্রতি বিরূপ মনােভাব দেখানাের জন্য ক্ষমা চেয়ে নিতে রাজি হয়েছেন পায়েল ঘােষ। 

গত ১৯ সেপ্টেম্বর টুইট করে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে এমন গুরুতর অভিযােগ এনেছিলেন পায়েল। টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির কাছে আবেদন করে বলেছিলেন অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। প্রথমে তাকে অনুরাগ কীভাবে হেনস্তা করেছিনেল তা খােলসা করেননি পায়েল। তারপরে পরিচালকের বিরুদ্ধে সরাসরি ধর্ষণের অভিযােগ এনে ভারসােভা থানায় এফআইআর দায়ের করেন তিনি। 

যদিও সব অভিযােগ মিথ্যে ও ভিত্তিহীন বলে দাবি করেছেন অনুরাগ কাশ্যপ। পরিচালক জানান অভিযােগে পায়েল যে সময়টার কথা উল্লেখ করেছেন, সে সময় তিনি শুটিংয়ের কজে শ্রীলঙ্কায় ছিলেন। পরিচালকের প্রাক্তন দুই স্ত্রী আরতি বাজাজ ও কল্কির পাশাপাশি অনেকেই অনুরাগের স্বপক্ষে আওয়াজ তুলেছিলেন। 

অন্যদিকে অনুরাগ কাশ্যপ ছাড়াও তাঁর ছবির তিন নায়িকা মাহি গিল, হুমা কুরেশি এবং রিচা চাড্ডার বিরুদ্ধেও তােপ দাগেন পায়েল। তাঁর কথায় রিচা, মাহি এবং হুমা অতি সাধারণ দেখতে হওয়া সত্ত্বেও তাদের সঙ্গে কাজ করেছেন অনুরাগ কাশ্যপ। 

পায়েল আরও বলেছিলেন, সাধারণ পরিচালকরা এদের কাজ দেন না। আপনি দিয়েছেন। ভালাে কথা। কিন্তু আমি এসবের জন্য এখন মানসিকভাবে প্রস্তুত নই। নিজের কথা পায়েল কী ইঙ্গিত করেছেন, তা স্পষ্ট না হলেও দুয়ে দুয়ে চার করে নিয়েছিলেন অনেকেই।