আর গেরুয়া নয়, ভােল পাল্টে ছবি শেয়ার অক্ষয়ের

অক্ষয় কুমারের রামসেতু নিয়ে ইতিমধ্যেই শােরগােল শুরু হয়ে গিয়েছে। আর এই শােরগােল এই ছবির প্রথম লুক প্রকাশের মধ্য দিয়েই।

Written by SNS Mumbai | April 1, 2021 6:40 pm

অক্ষয় কুমার (Photo: SNS)

অক্ষয় কুমারের রামসেতু নিয়ে ইতিমধ্যেই শােরগােল শুরু হয়ে গিয়েছে। আর এই শােরগােল এই ছবির প্রথম লুক প্রকাশের মধ্য দিয়েই। প্রথম লুকে দেখা গিয়েছিল পা মুড়ে বসে আছেন অক্ষয়।

চোখে চশমা, গলায় জড়ানাে গেরুয়া কাপড় পতপত করে হাওয়ায় উড়ছে। কীসের দিকে তাকিয়ে বলিউডের এক সময়ের খিলাড়ি অক্ষয় কুমার? রামসেতু? কোনও প্রশ্নের উত্তর নেই।

শুধুই ছবি শেয়ার করা হয়েছিল সােশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি শেয়ার করেই জানিয়ে দিলেন– তিনি একেবারে প্রস্তুত পরের ছবি রামসেতুর শুটিংয়ে। তবে এবারের লুক একটু আলাদা। গলায় গেরুয়া রঙের বদলে এবার নীল রঙের কাপড়। ছবির এই নতুন লুক নিজেই সােশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অক্ষয়।

ছবি শেয়ার করে তিনি লিখেছেন, যে ছবির জন্য এতদিন ধরে অপেক্ষায় ছিলাম তার যাত্রা শুরু হল। রামসেতুর শুটিং শুরু হল। কেমন লাগছে এই ছবিতে আমার লুক? কয়েক মাস আগেই বচ্চন পাণ্ডের শুটিং শেষ করেছেন অক্ষয়। তারপর ছােট্ট ব্রেক। সেই ব্রেকেই স্ত্রী টুইঙ্কল খান্না ও ছেলেমেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

তবে এবার ফের শুটিং – এ ব্যস্ত হয়ে পড়বেন অক্ষয়। শােনা যাচ্ছে রামসেতু ছবির পরিচালক অভিষেক শর্মা। ছবিতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী নুসরত বারুচাকে। অবশ্য এই ছবিতে রয়েছেন জ্যাকলিনও। রামসেতুতে আর্কিওলজিস্টের চরিত্রে দেখা যাবে অক্ষয়কে।