বলিউডে সবাই খারাপ নন, সকলকে এক চোখে দেখবেন না মন্তব্য অক্ষয়ের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, সম্প্রতি প্রকট হয়ে প্রকাশ্যে আসা বলিউডের মাদক যােগ, এই সব নিয়ে নীরবতা ভাঙলেন অক্ষয় কুমার। গত কয়েক মাসে ভারতের বিনােদন দুনিয়া কার্যত তােলপাড় হয়েছে

Written by SNS Mumbai | October 6, 2020 1:31 am

অক্ষয় কুমার (File Photo: IANS)

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, সম্প্রতি প্রকট হয়ে প্রকাশ্যে আসা বলিউডের মাদক যােগ, এই সব নিয়ে নীরবতা ভাঙলেন অক্ষয় কুমার। গত কয়েক মাসে ভারতের বিনােদন দুনিয়া কার্যত তােলপাড় হয়েছে।বেশ কয়েকজন তারকার বিরুদ্ধে এমন সব অভিযােগ এসেছে যে আমজনতা বুঝতেই পারছে না, কোনটা ঠিক আর কোনটা ভুল।অনেকে তাে গােটা বি টাউনকেই কাঠগড়ায় দাঁড় করিয়ে দিয়েছে। এ সব নিয়েই এবার সরব হয়েছেন আক্কি।

সােশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন বলিউডের খিলাড়ি। সেখানে তিনি বলেছেন, অনেক দিন ধরেই একটা কথা মাথার মধ্যে ঘুরছে। কিন্তু পারিপার্শ্বিক পরিস্থিতি অনুযায়ী কাকে বলব, কীভাবে বলব, কতটা বলব বুঝতে পারছিলাম না। শেষে ভাবলাম আপনাদের সঙ্গেই শেয়ার করে নিই। আমরা সেলিব্রিটি ঠিকই, কিন্তু মানুষের ভালােবাসাই আমাদের সেলিব্রিটি তৈরি করেছে। মানুষের মনে যে সব অনুভূতি থাকে সেটাই সিনেমার মাধ্যমে আমরা প্রকাশ করার চেষ্টা করি। তাই এখন যখন মানুষের মনে ক্ষোভ – অসন্তোষ তৈরি। হয়েছে , সেটাও আমাদের মাথা পেতে নেওয়া উচিত।

এরপরেই সুশান্তর মৃত্যু এবং মাদক যােগের প্রসঙ্গে চলে আসেন অক্ষয় কুমার। তিনি বলেন, বুকে হাত রেখে একথা বলতে পারি না যে ইন্ডাস্ট্রিতে এই সমস্যা নেই। গত কয়েকদিনে যা হয়েছে তা আপনাদের মতাে আমাকে দুঃখ দিয়েছে।কিন্তু সব ইন্ডাস্ট্রিতেই তাে কিছু সমস্যা থাকে। তাবলে কি সকলে খারাপ হয়ে যান? তা কিন্তু নয় । বলিউডের সকলে খারাপ নন। আপনাদের কাছে অনুরোধ, সকলকে সমান চোখে দেখবেন না।

অক্ষয় এও বলেছেন, প্রশাসন, আইন ও পুলিসের প্রতি তার অগাধ বিশ্বাস রয়েছে। অতএব তারা তদন্ত করলে তা ঠিকই হবে। নিঃসন্দেহে বলিউডের সকলে তাদের সাহায্যও করবেন।