অর্জুন রামপালের মুম্বইয়ের বাড়িতে তল্লাশি এনসিবির

বলিউডের ড্রাগ মামলায় অভিনেতা অৰ্জুন রামপালের বাড়িতে হানা দিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরাে (এনসিবি)। অভিনেতার মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালান আধিকারিকরা।

Written by SNS Mumbai | November 10, 2020 11:05 pm

অর্জুন রামপাল (Photo: IANS)

বলিউডের ড্রাগ মামলায় অভিনেতা অৰ্জুন রামপালের বাড়িতে হানা দিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরাে (এনসিবি)। অভিনেতার মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালান আধিকারিকরা। সংবাদ সংস্থা জানিয়েছে, অর্জুন রামপালের মুম্বইয়ের বাড়ির প্রাঙ্গণে হানা দিয়েছে এনসিবি। 

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় যে তদন্ত করছে এনসিবি, তাতে একের পর এক জড়িয়েছে বলিউডের তারকাদের নাম। গত মাসে অর্জুনের গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা ডেমেত্রিয়েদসের ভাই আজিসিয়ালস দেমেত্রিয়েসকে গ্রেফতার করে এনসিবি। তাঁর থেকে বেশ কয়েকটি নিষিদ্ধ হাশিশ ও অ্যালপ্রাজোলাম ট্যাবলেট উদ্ধার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরাে। 

এদিকে, মাদক মামলায় নাকোটিকস কন্ট্রোল ব্যুরাের হাতে ধৃত বলিউডের প্রযােজক ফিরােজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদের শারীরিক পরীক্ষা নীরিক্ষা শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানাে হয়েছে প্রযােজককেও। 

সংবাদ সংস্থা জানিয়েছে, মাদক মামলায় গতকাল গ্রেফতার হয়েছিলেন চিত্রনির্মাতা ফিরােজ নাদিয়াদওয়ালার স্ত্রী ও চারজন মাদক পাচারকারী। তাদের মেডিক্যাল পরীক্ষা-নীরিক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। ফিরােজ নাদিয়াদওয়ালাকেও সমন পাঠিয়েছে এনসিবি। 

রবিবার সকালে মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাশি চালান এনসিবির গােয়েন্দারা। ফিরােজ ও শাবানার জুহুর বাড়িতেও গিয়েছিলেন তাঁরা। সেখান থেকেই ১০ গ্রাম মারিজুয়ানা উদ্ধার করা হয়। কয়েকদিন আগে ধৃত এক ড্রাগ কারবারির কাছ থেকেই সেটি শাবানা কিনেছিলেন বলে জানতে পেরেছে এনসিবি।

এনসিবির দাবি, ‘তল্লাশি চালানাের সময় ১০ গ্রাম মারিজুয়ানা উদ্ধার করা হয়েছে। সেটি কয়েকদিন আগে ধৃত ওয়াহিদ আবদুল কাদির শেখ ওরফে সুলতানের কাছ থেকে নিয়েছিলেন শাবানা। শাবানাকে নােটিশ পাঠানাে হয়। তাঁর জবানবন্দি নিয়েছেন তদন্তকারীরা। তাঁকে গ্রেফতার করা হয়েছে।’ এই মামলায় এখনও পর্যন্ত মােট ৫ জনকে গ্রেফতার করে এনসিবি।