ক্যাটের হাতে লাখ টাকার অর্গানিক মেহেন্দি

আজ এক ঘরোয়া মেহেন্দি অনুষ্ঠানে ক্যাট নিজের হাতে ভিকির নামের মেহেন্দি লাগালেন। আর এই মেহেন্দি নিয়েই তো যত গুজব। কথায় আছে যা রটে তা কিছু তো বটে।

Written by SNS Mumbai | December 9, 2021 10:01 pm
  1. সওয়াই মাধোপুরের বারওয়ারা ফোর্টের সিক্স সেন্সেসে ভি-ক্যাটের ওয়েডিং সেলিব্রেশন চলছে। সঙ্গীত মেহেন্দির অনুষ্ঠানে ক্যাট ও ভিকির পরিবারের সদস্যদের পাশাপাশি ঘনিষ্ঠ বন্ধুবান্ধরাও উপস্থিত হয়েছেন।

আজ এক ঘরোয়া মেহেন্দি অনুষ্ঠানে ক্যাট নিজের হাতে ভিকির নামের মেহেন্দি লাগালেন। আর এই মেহেন্দি নিয়েই তো যত গুজব। কথায় আছে যা রটে তা কিছু তো বটে।

হ্যাঁ ভি-ক্যাটের বিয়ে নিয়েও বলি পাড়ার গুজব সত্যি হতে চলেছে। ঠিক তেমনই ক্যাটের হাতে মেহেন্দি নিয়েও গুজব রটেছিল মেহেন্দির দাম নাকি লাখ টাকা–সত্যিই এক লাখ টাকা দামের মেহেন্দিই পড়েছেন বলি সেনশেনস ক্যাটরিনা কাইফ।

সম্পূর্ণ অর্গানিক এই মেহেন্দি যোধপুরের পালি জেলার সোজাত টাউন থেকে নিয়ে আসা হয়েছে। শুধু তাই নয় বিয়ের জন্য ২০ কেজি অর্গানিক মেহেন্দি গুড়ো ও ৪০০ টি কোণ পাঠানো হয়েছে, যার আনুমানিক মূল্য প্রায় লক্ষাধিক টাকা।

সোজাতের মেহেন্দি প্রস্তুতকারী সংস্থা ন্যাচারাল হার্বাল সংস্থার তরফে জানানো হয়েছে, ক্যাটরিনা কাইফকে পালি জেলার সোজাত টাউনের তরফে বিয়ের উপহার স্বরূপ অর্গানিক মেহেন্দি পাঠানো হয়েছে।

২০ দিন ধরে অর্গানিক মেহেন্দি প্রস্তুত করা হয়েছে। কোনও ধরনের কেমিক্যাল ব্যবহার করা হয়নি। গাছ থেকে পাতা নিয়ে তা রোদে শুকনো করে শিলনোড়ায় পিষে মেহেন্দি গুড়ো বানানো হয়।

তারপর ওই ওড়োর সঙ্গে লবঙ্গ তেল ও ইউক্যালিপটাস ও ভেষজ মিশিয়ে অর্গানিক মেহেন্দি প্রস্তুত করা হয়। উল্লেখ্য, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনও তাদের বিয়েতে অর্গানিক মেহেন্দি পড়েছিলেন।