ভারতের সবচেয়ে ‘ভয়ঙ্কর’ ছবি কোল্ড নিয়ে আসছে মহেশ-বিক্রম জুটি 

ছবির প্রসঙ্গে পরিচালক বিক্রম ভাট বলেন, গত এক বছর ধরে যন্ত্রণাদায়ক এক সময়ের সাক্ষী থেকেছি আমরা। সেই যন্ত্রণাই প্রতিফলিতহবে কোল্ড ছবিতে।

Written by SNS Mumbai | February 10, 2021 3:40 pm

মহেশ ভাট (Photo: Instagram/@maheshbhattofficial)

গ্লিম্পস ইনটু দ্য ওয়ার্ল্ড প্রুভস দ্যাট হরর ইজ নাথিং আদার দ্যান রিয়ালিটি। মাস্টার অব সাসপেন্স আলফ্রেড হিচককের এই সুত্র মেনেই কোল্ড ছবির কাজ শুরু করেছেন বিক্রম ভাট ও মহেশ ভাট। কুড়ি বছর পর দু’জনে একসঙ্গে টিম আপ করে ফেলেছেন ওই ছবির জন্য। 

শেষবার বিপাশা বসু অভিনীত রাজ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা। তাদের পরবর্তী ছবি কোল্ড মহামারী-উত্তর প্রেক্ষাপটেই তৈরি হতে চলেছে। মুম্বইয়ে ছবির প্রথম পর্যায়ের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

ছবির প্রসঙ্গে পরিচালক বিক্রম ভাট বলেন, গত এক বছর ধরে যন্ত্রণাদায়ক এক সময়ের সাক্ষী থেকেছি আমরা। সেই যন্ত্রণাই প্রতিফলিতহবে কোল্ড ছবিতে। নতুন কিছু ভাবা ও শেখার মন্ত্র নিয়েই এতদিন আমরা পথ চলছিলাম। কিন্তু করােনাকালীন সময়টা আমাদের শিখিয়েছে, কিছু জিনিস না ভাবা এবং না শেখাই ভালাে। 

ছবির চিত্রনাট্য লিখেছেন মহেশ ভাট। বিক্রম এ প্রসঙ্গে প্রশ্ন ছুঁড়ে বলেন, আমি যে আঙ্গিকে ছবিটি বানাতে চেয়েছিলাম, তা ওর চেয়ে ভালাে আর কেই বা লিখতে পারতেন? ২০ বছর পর আবার নিজের গুরু মহেশ ভাটের সঙ্গে কাজ করছি। দর্শকদের প্রতিশ্রুতি দিলাম , ভারতের সবচেয়ে ভয়ঙ্কর ছবিটি উপহার দেব।