লাইট-ক্যামেরা-অ্যাকশন ফের সেটে ফিরলেন অক্ষয় 

আতরঙ্গী রে ছবিতে অক্ষয়ের বিপরীতে রয়েছেন সারা আলি খান। ছবিতে সারা ডাবল রােলে অভিনয় করেছেন। ছবিতে রয়েছেন দক্ষিণের অভিনেতা ধনুষও।

Written by SNS Mumbai | December 6, 2020 2:16 pm

সারা আলি খান, অক্ষয় কুমার ও ধনুষ। (Photo: Twitter/@taran_adarsh)

লাইট-ক্যামেরা-অ্যাকশনের মতাে ম্যজিক শব্দগুলি যে ফিরে আসবে তা নিজের কাছেই অবিশ্বাস্য লাগছিল। তবে এই লকডাউন পরবর্তী পরিস্থিতিতে এই তিন শব্দের জাদুতে ফের মেতে উঠেছেন সুপারস্টার অক্ষয় কুমার।

পৰ্বর্তী সিনেমা ‘আতরঙ্গী রে’-এর শুটিং শুরু হয়েছে। শুটিং ফ্লোরে ফেরার সেই অভিজ্ঞতা সােশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আক্কি। সেখানে তিনি লিখেছেন এই তিনটি শব্দ শােনার জন্য মন অস্থির হয়েছিল। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, আনন্দ এল রাইয়ের আতরঙ্গী রে ছবিটির শুটিং শুরু হয়েছে। এই সয় আপনাদের ভালবাসা ও শুভেচ্ছার প্রয়ােজন।

এই ছবিতে অক্ষয়ের বিপরীতে রয়েছেন সারা আলি খান। ছবিতে সারা ডাবল রােলে অভিনয় করেছেন। অক্ষয়ের সঙ্গে কাজ করার সুযােগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত সারা। শুধু তাই নয় ছবিতে রয়েছেন দক্ষিণের অভিনেতা ধনুষও। তিনি সােশ্যাল মিডিয়ায় এ প্রসঙ্গে লিখেছিলেন আতরঙ্গী রে আরও রঙিন হয়ে উঠবে। অক্ষয়, তােমার সঙ্গে কাজ করার সুযােগ পেয়ে আমি ধন্য ও আনন্দিত। 

গত নভেম্বরেই এই ছবির শুটিং শিডিউল নিয়ে তিনি সােশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। দিল্লিতে শুটিং-এর কিছু ঝলক ইনস্টাগ্রামে পােস্ট করেছিলেন ধনুষ।