ভুলভুলাইয়া সিকুয়েলে অক্ষয়ের জায়গায় কার্তিক!

‘ভুলভুলাইয়া’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৭ সালে অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত ছবিটি বক্স অফিসে সুপার হিট।

Written by SNS Mumbai | June 12, 2019 4:24 pm

কার্তিক আরিয়ান(ছবি-ট্যুইটার)

অক্ষয় কুমার অভিনীত হরর-কমেডি ধর্মী বিখ্যাত ছবি ভুলভুলাইয়ার সিক্যুয়েল তৈরির কথা শােনা যাচ্ছে।তবে স্টারকাস্টিংয়ে কিছু অদলবদল হতে চলেছে।এই ছবিতে অক্ষয় কুমারের জায়গায় দেখা যেতে পারে কার্তিক আরিয়ানকে।’ভুলভুলাইয়া’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৭ সালে অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত ছবিটি বক্স অফিসে সুপার হিট।এবার আসছে ‘ভুলভুলাইয়া ২’।

সুত্রের খবর, এই ছবির কাজের জন্য নির্মাতাদের সঙ্গে দেখা করেছেন অভিনেতা কার্তিক আরিয়ান।ছবির চিত্রনাট্য পছন্দ হয়েছে অভিনেতার।সব ঠিক থাকলে অক্ষয়ের জায়গায় আসতে পারেন কার্তিক।

কার্তিক আরিয়ান ছাড়াও ছবিতে দেখা যেতে পারে আয়ুষ্মান খুরানা,ভিকি কৌশল এবং রাজকুমার রাওকে।তবে অক্ষয়ের চরিত্রে কাকে নেওয়া হবে এখনও ঠিক হয়নি বলে শােনা যাচ্ছে।স্ক্রিন টেস্টের পরই ঠিক হবে।তিনজনই দক্ষ অভিনেতা।এখন দেখার অক্ষয়ের বিকল্প কে হয়ে ওঠেন।

কার্তিক আরিয়ান সম্প্রতি ইমতিয়াজ আলি পরিচালিত ছবি ‘লাভ আজকাল২’ ছবির শুটিংয়ের কাজ শেষ করেছেন।এছাড়া হাতে আছে পতি পত্নী অউর বাে ছবি।এই মুহূর্তে কার্তিক আরিয়ানের নাম বলিউড তারকাদের মধ্যে প্রথমেই রয়েছে।সমালোচকদের ধারণা বয়সের কারণেই হয়তাে অক্ষয়ের জায়গায় কার্তিকের ওপর ভরসা রাখছেন ছবির নির্মাতারা।