ভোটের ময়দানে করিশ্মা – করিনা ? জল্পনা তুঙ্গে 

Written by SNS March 28, 2024 9:34 pm

মুম্বাই, ২৮ মার্চ –  ভোটের ময়দানে ফের নতুন তারার ঝলক। লোকসভা ভোটের মুখে  দুই কাপুর কন্যার রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা জোরালো হয়েছে। বলিউড মাধ্যম সূত্রে খবর, লোকসভা নির্বাচনের প্রাক্কালেই করিশ্মা কাপুর ও করিনা কাপুরদের রাজনৈতিক অভিষেক ঘটতে চলেছে।

রাজনীতি আর গ্ল্যামার দুনিয়া এখন ওতপ্রোতভাবে জড়িত। তারকাদের রাজনৈতিক ময়দানে অবতরণের খবর নতুন কিছু নয়।  অভিনয় জগতের বহু তারকা ভোটের ময়দানে এসে নাম কুড়িয়েছেন । সুনীল দত্ত, হেমা মালিনী, জয়া বচ্চন, জয়াপ্রদা থেকে অমিতাভ বচ্চনের মতো প্রথম সারির বহু তারকা রাজনীতির ময়দানে । অনেকেই ভোটে জিতে রাজ্যসভা ও লোকসভাতে গিয়েছেন। অমিতাভ বচ্চনের যদিও বছর তিনেকের মধ্যেই রাজনৈতিক মোহভঙ্গ হয়েছিল তবে আজও স্বমহিমায় লড়ে যাচ্ছেন হেমা-জয়ারা। এবার শোনা গেল, বলিউডের ‘কাপুর সিস্টার্স’ও রাজনৈতিক কেরিয়ার শুরু করতে চলেছেন। 

সামনেই লোকসভা নির্বাচন। আর সেই আবহেই বলিপাড়ার দুই কাপুরকন্যার রাজনৈতিক ময়দানে অবতরণের জল্পনা শুরু হতেই প্রশ্ন উঠেছে,  করিশ্মা-করিনাও কী এবার ভোটের ময়দানে ? সূত্রের খবর,  বালাসাহেব ভবনে এক অনুষ্ঠানে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডের হাত ধরে শিব সেনা পার্টিতে যোগ দিতে চলেছেন করিনা এবং করিশ্মা। তবে দুই বোন শিব সেনার হয়ে লোকসভায় লড়বেন কিনা সেটা জানা যায়নি। কিন্তু করিশ্মা-করিনারা যে শিবসেনার হয়ে প্রচার করবেন, সেই জল্পনা তুঙ্গে।