ফের বিপাকে কঙ্গনা, মনিকর্ণিকার গল্প চুরির অভিযােগ অভিনেত্রীর বিরুদ্ধে 

ফের বিপাকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তার আগামী ছবি মনিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড দিদ্দার বিরুদ্ধে অভিযােগ উঠলাে গল্প চুরির।

Written by SNS Mumbai | March 14, 2021 10:52 pm

কঙ্গনা রানাওয়াত (File Photo: IANS)

ফের বিপাকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তার আগামী ছবি মনিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড দিদ্দার বিরুদ্ধে অভিযােগ উঠলাে গল্প চুরির। লেখক আশিস কাউলের দাবি, দিদ্দা: দ্য ওয়ারিয়ার কুইন অব কাশ্মীর এই গল্পের কপিরাইট তার। আর তা চুরি করেছেন কঙ্গনা রানাওয়াত। 

এই অভিযােগে কঙ্গনা ও ছবির সঙ্গে যুক্ত অন্যান্যদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে খার থানায়। বান্দ্রা আদালতে দায়ের করা মামলায় আশিস কাউল অভিযোগ এনেছেন বিশ্বাসভঙ্গ, কপিরাইট ভঙ্গ এবং প্রতারণার। তার অভিযােগের ভিত্তিতে আদালতের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খার থানাকে নির্দেশ দেন কঙ্গনা ও বাকিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করার জন্য। এফআইআর-এ রয়েছে কঙ্গনার দিদি রঙ্গোলি চাণ্ডেলের নামও। 

২০১৯ সালে মুক্তি পেয়েছিল কঙ্গনার মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাসি। সেই ছবিরই পরবর্তী অংশ হিসাবে তিনি এই ছবির কথা ঘােষণা করেছিলেন। ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করবেন তিনি। সেই ছবির বিরুদ্ধেই সরব হলেন আশিস। নিজের বিবৃতিতে কঙ্গনা বিরুদ্ধে হােয়াইট কলার ক্রাইমেরও অভিযােগ এনেছেন। 

বিতর্ক ঘনিয়েছিল মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাসি নিয়েও। ছবির পরিচালক কৃশ অভিযােগ করেছিলেন কঙ্গনা তার পাশেই নিজেকে সহ পরিচালক হিসাবে দাবি করেছেন। পাশাপাশি ছবিটির অধিকাংশ অংশই তার তৈরি বলেও প্রকাশ্যে দাবি করেছিলেন কঙ্গনা। সেই দাবির বিরুদ্ধে সরব হয়েছিলেন কৃশ। এবার মনিকর্ণিকা সিরিজের পরের ছবি ঘিরেও বিতর্ক তৈরি হল। এখনও কঙ্গনা এ ব্যাপারে মুখ খােলেননি।