জন্মদিনে সপরিবারে জাভেদ আখতার

সমস্ত ব্যস্ততার মধ্যেই প্রবীণ গীতিকার ও চিত্রনাট্যকার জাভেদ আখতারের ৭৭ তম জন্মদিন পালন করতে সকলে খান্ডালায় হাজির হয়ে ছিলেন।

Written by SNS Mumbai | January 19, 2022 10:19 pm

ব্যক্ততা নিত্যসঙ্গী, তারমধ্যেই সকলে কিছুটা সময় কাটানোর সুযোগ হয়তো কেউ হাত ছাড়া করতে চান না, এই চিন্তাধারাটা শুধু সাধারণ ছাপোসা মানুষের মাথায় থাকে না, সেলিব্রিটিরাও ঠিক এভাবে চিন্ত করেন।

তাই সমস্ত ব্যস্ততার মধ্যেই প্রবীণ গীতিকার ও চিত্রনাট্যকার জাভেদ আখতারের ৭৭ তম জন্মদিন পালন করতে সকলে খান্ডালায় হাজির হয়ে ছিলেন।

এককথায় ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের সঙ্গে জন্মদিল পালন করলেন বলিউডের প্রবীণ গীতিকার ও চিত্রনাট্যকার জাভেদ আখতার।

সোশ্যাল মিডিয়ায় প্রবীণ গীতিকারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন গুণমুগ্ধ ভক্তকুল। তার দুই সন্তান ফারহান ও জোয়া আলাদা করে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেন। পোস্ট করেছেন।

খান্ডালায় তাঁর ফার্ম হাউসে জন্মদিনের ঘরোয়া অনুষ্ঠানে স্ত্রী শাবানা আজমি, ফারহান আখতার, শিবাণী দান্ডেকর, প্রাক্তন স্ত্রী হানি ইরানি, জোয়া আখতার, ঘনিষ্ঠ বন্ধু বনি কাপুর, রুমি জাফরি সহ কয়েকজন হাজির ছিলেন।

ওই দিনের বেশকিছু ছবি ইন্সটাগ্রামে পোস্ট করা হয়েছে। ফারহান নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি গ্রুপ ছবি পোস্ট করে লেখেন, ‘আমার পরিবার’। শাবানা বনি সহ উপস্থিত সকলে নিজেদের ইন্সটাগ্রামে জাভেদ আখতারের সঙ্গে তোলা ছবি।