প্রতারক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস, অস্বস্তি বাড়লো জ্যাকলিন ফার্নান্ডেজের

অস্বস্তি বাড়লো জ্যাকলিনের। এক আর্থিক তছরুপের মামলায় আগেই ইডি তলব করেছিল তাকে। কয়েকশো কোটি টাকার এই তছরুপের মামলায় মূল অভিযুক্ত ঠগবাজ সুকেশ চন্দ্রশেখর।

Written by SNS Mumbai | November 28, 2021 9:44 pm

জ্যাকলিন (Photo: SNS)

অস্বস্তি বাড়লো জ্যাকলিন ফার্নান্ডেজের। এক আর্থিক তছরুপের মামলায় আগেই ইডি তলব করেছিল তাকে। কয়েকশো কোটি টাকার এই তছরুপের মামলায় মূল অভিযুক্ত ঠগবাজ সুকেশ চন্দ্রশেখর।

আর এই মামলারএক গুরুত্বপূর্ণ সাক্ষী জ্যাকলিন। বলিউড অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি চন্দ্রশেখরকে চেনেন না। কিন্তু এবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যম ফাস করলো।

এমন এক ছবি যেখানে অভিযুক্ত চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে তাঁকে। আর এই ছবি ঘিরেই নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। মনে করা হচ্ছে এই ছবির জন্য বিপদ বাড়তে পারে জ্যাকলিনের।

সূত্রানুসোরে গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। সে সময অন্তর্বর্তীকালীন জমিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

ইডি সূত্রে জানা গিয়েছে, চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে চন্দ্রশেখর ও জ্যাকলিনের। ছবিতে দেখা যাচ্ছে চন্দ্রশেখর জ্যাকলিনের গালে চুম্বন করছেন। আর সেই ছবি আয়নার প্রতিফলনে সেলফি হিসবে তুলে রাখছেন।

অভিযোগ তাঁর হাতে ধরা আইফোন ১২ ফোনটি দিয়েই তিনি ইস্রায়েলের সিম কার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন। এই মুহূের্থে দিল্লির রোহিনী জেলে বন্দি রয়েছে চন্দ্রশেখর। অভিযুক্তের বিরুদ্ধে মূল অভিযোগ, এক বছর ধরে জনৈকি ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা নেওয়ার।

এছাড়াও ২০ টি বিভিন্ন অর্থ তছরুপের মামলাতেও জড়িয়ে রয়েছে সে। তার বিরুদ্ধে অভিযোগ সে জেলের মধ্যেও একটা চক্র চালাচ্ছে। মামলায় অন্যতম অভিযুক্ত হিসাবে উঠে এসেছে সুকেশের স্ত্রী লীনা মারিয়া পলের নামও।

এই মামলায় সুকেশ লীনা সহ আরও কয়েকজনকে গ্রেফতার রছে। জন আব্রাহাম অভিনীত মাদ্রাজ কাফে ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও মালায়ালাম সহ একাধিক দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।