সােনু সুদের অফিসে আয়কর দফতরের হানা

বলিউড অভিনেতা সােনা সুদের অফিসে হানা দিল আয়কর দফতর। বুধবার সকালে হঠাৎই এই ঘটনার পরে সােনু সুদের অনুরাগীদের মধ্যে চাঞ্চল্য শুরু হয়ে যায়।

Written by SNS Mumbai | September 16, 2021 11:25 pm

মুম্বইয়ে গণেশ প্রতিমা বিসর্জনের পথে বলিউড অভিনেতা সােনু সুদ (Photo: পিটিআই)

বলিউড অভিনেতা সােনা সুদের অফিসে হানা দিল আয়কর দফতর। বুধবার সকালে হঠাৎই এই ঘটনার পরে সােনু সুদের অনুরাগীদের মধ্যে চাঞ্চল্য শুরু হয়ে যায়। ঠিক কেন সােনু সুদের অফিসে আয়কর দফতরের অফিসাররা হানা দিয়েছে, তা নিয়ে নানা জল্পনা শুরু হয়ে যায়।

জানা গিয়েছে, মােট ৬ টি অফিসে এদিন হানা দেয় আয়কর দফতর। গত মঙ্গলবারই দিল্লি সরকারের তরফ থেকে সােনু সুদকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রােগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়েছে।

আর ঠিক তার পরেই সােনুর অফিসে আয়কর কর্তাদের হানা নিয়ে রীতিমতাে শােরগােল পড়েছে বলিউডে। কয়েকদিন আগে খবর আসে আমআদমি পার্টিতে নাকি যােগ দিচ্ছেন সােনু সুদ। তবে এই নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি সােনু।

গতবছর করােনাকালে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে গােটা দুনিয়ার মন জয় করে নেন সােনু। তারপর থেকেই যখনই কেউ বিপদে পড়েছেন সােনু বার বার পাশে দাঁড়িয়েছেন।

সেই সােনু সুদের অফিসে আয়কর দফতরের হানা দেওয়ার খবর পাওয়ার পর থেকেই সােনুর অনুরাগীদের মধ্যে উৎকণ্ঠা দেখা দিয়েছে। তবে ঠিক কী কারণে এই আয়কর হানা তা নিয়ে বিশদে কিছু জানা যায়নি।