গাঙ্গুলি পরিবারে আবারও করোনার হানা, এবার আক্রান্ত মেয়ে সানা ও পরিবারের বাকি তিনজন, নেগেটিভ ডোনা

তবে সৌরভ গাঙ্গুলি সুস্থ হয়ে উঠলেও, তার পরিবারের বাকিরা এখন করোনায় আক্রান্ত হয়েছেন। বিশেষ করে তার মেয়ে সানা গাঙ্গুলি ।

Written by SNS Kolkata | January 6, 2022 11:12 pm

কয়েকদিন আগেই বিসিসিআইয়ের সভাপতি তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি করোনায় অক্রান্ত হয়েছিলেন। তবে জানা গিয়েছিল সৌরভ আপাতত সুস্থ রয়েছেন। কিন্তু আবারও করোনার হানা গাঙ্গুলি পরিবারে।

এবারে করোনায় আক্রান্ত হল গাঙ্গুলি পরিবারের চারজন সদস্য। এই চারজনের মধ্যে রয়েছে সৌরভের মেয়ে সানা গাঙ্গুলিও। এছাড়া বাকি তিনজন পরিবারের সদস্য।

তবে এরই মাঝে একটাই স্বস্তির খবর সেটা হল সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলির করোনা টেস্ট করা হলেও, তার রিপোর্ট নেগেটিভ আসে। আপতত যাঁরা করোনায় আক্রান্ত হয়েছেন তারা প্রত্যেকে এখন বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন।

উল্লেখ্য, ডিসেম্বর করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। এবং তিনি দক্ষিণের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন।

এবং তাকে দেখাশোনা করার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে তিন সদস্যের একটি দল তৈরি করা হয়েছিল।

আর দেবী শেঠির পরামর্শ নেওয়া হয়েছিল। তারপর জানা গিয়েছিল সৌরভ গাঙ্গুলি আপাতত স্থিতিশীল রয়েছেন। এবং তার অক্সিজেনের মাত্রা ঠিক রয়েছে।

তবে সৌরভ গাঙ্গুলি সুস্থ হয়ে উঠলেও, তার পরিবারের বাকিরা এখন করোনায় আক্রান্ত হয়েছেন বিশেষ করে তার মেয়ে সানা গাঙ্গুলি। সেখানে নিজে সুস্থ হয়ে উঠলেও, তাঁর চিন্তা বেড়ে গেল তার মেয়ে এবং পরিবারের লোকেরা করোনায় আক্রান্ত হওয়ায়।

বলে রাখা ভালো, সৌরভ গাঙ্গুলি করোনায় আক্রান্ত হওয়ার পরই তার বাড়ি জীবাণুমুক্ত করা হয়েছিল কলকাতা পুরসভার পক্ষ থেকে। যাতে আর কেউ যেন করোনায় আক্রান্ত না হন, সেখানে তারপরও গাঙ্গুলি পরিবারে আক্রমণ হানাল সেই করোনা।