শিল্পী জগতে ফেও করোনার ছায়া, এবার আক্রান্ত কুমার শানু

করােনা ভাইরাসে আক্রান্ত হলেন প্রখ্যাত গায়ক কুমার শানু। গায়কের অফিশিয়াল ফেসবুক পেজে তার করােনা পরীক্ষা করানোর ও রিপাের্ট পজিটিভ আসার খবর জানানো হয়।

Written by SNS Mumbai | October 17, 2020 2:26 pm

কুমার শানু (Photo: IANS)

সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে দুশ্চিন্তার প্রহর গুনছে আপামর বাঙালি। করোনা মুক্ত হলেও এখনও সঙ্কট কাটেনি প্রবীণ এই অভিনেতার।

এরই মধ্যে আরেক দুঃসংবাদ। এবার করােনা ভাইরাসে আক্রান্ত হলেন প্রখ্যাত গায়ক কুমার শানু। গায়কের অফিশিয়াল ফেসবুক পেজে লেখা হয়েছে- “শানুদা করােনা পরীক্ষা করিয়ে ছিলেন। দুর্ভাগ্যজনকভাবে তার রিপাের্ট পজিটিভ এসেছে। সকলে তার সুস্থার জন্য প্রার্থনা করুন।”

কুমার শানুর ঘনিষ্ঠ মহল সুত্রে জানা যায়, দিন কয়েক ধরে জ্বরে ভুগছিলেন গায়ক। এর পরেই তার করােনা পরীক্ষা করানাে হয়। সেই রিপাের্ট এদিন পজিটিভ এসেছে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের করােনার বিরুদ্ধে লড়াই করা নিয়ে এমনিতেই চিন্তায় আছে বাঙালি। তার মধ্যে যুক্ত হল কুমার শানুর করােনা আক্রান্ত হওয়ার খবর। কুমার শানুর উপসর্গ থাকলেও তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে কিনা, তা এখনও পর্যন্ত জানা যায়নি। এমনকী কোন জায়গা থেকে তার করোনায় আক্রান্ত হওয়ার মতাে পরিস্থিতি তৈরি হয়েছিল সে ব্যাপারেও কিছু জানানাে হয়নি।