মিলিন্দের নগ্ন ছবি অশ্লীল হলে সব নাগা সন্ন্যাসীকে গ্রেফতার করা উচিত বললেন: পূজা বেদী

যদি নগ্নতা অপরাধ হয়,তাহলে সব নাগা সন্ন্যাসীকে গ্রেফতার করা উচিত। গায়ে ছাই মাখলেই সেটা শীল হয়ে যাওয়া না। নিজের টুইটে বেশ কয়েকটি ছবিও পােস্ট করেছেন পূজা।

Written by SNS Mumbai | November 11, 2020 2:02 pm

পূজা বেদী (ছবি: PTI)

জন্মদিনে গােয়ার সৈকতে নগ্ন দৌড়। মিলিন্দ সােমন আরও একবার শিরােনামে উঠে এসেছেন তার কর্মকাণ্ডের জন্য। পরিস্থিতি এমন যে তাকে নাকি গ্রেফতারও করা হতে পারে। এমন পরিস্থিতিতে উল্লেখযােগ্য প্রশ্ন তুলেছেন অভিনেত্রী পূজা বেদী।

পূজা টুইটে লিখেছেন, ছবিটায় কোনও অশ্লীলতা নেই। এটা অত্যন্ত শিল্পরুচিসম্মত। এর সঙ্গে পূজার আরও বক্তব্য, অশ্লীলতা রয়েছে যিনি দেখছেন তার মনে। ওর দোষটা কী? দেখতে সুন্দর হওয়া, জনপ্রিয় হওয়া, বেঞ্চমার্ক তৈরি করতে চাওয়া? যদি নগ্নতা অপরাধ হয়, তাহলে সব নাগা সন্ন্যাসীকে গ্রেফতার করা উচিত। গায়ে ছাই মাখলেই সেটা শীল হয়ে যাওয়া না। নিজের টুইটে বেশ কয়েকটি ছবিও পােস্ট করেছেন পূজা।

কয়েকদিন আগেই গােয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়ানো এবং সেই ছবি প্রকাশ করার জন্য অভিনেতা তথা সুপার মডেল মিলিন্ডা সােমনের বিরুদ্ধে অভিযােগ দায়ের করা হয়েছে। অশ্লীলতাকে উৎসাহ দেওয়ার অভিযােগ উঠেছে মিলিন্দের বিরুদ্ধে।

সংবাদসংস্থা জানিয়েছে, গত বুধবার নিজের ৫৫তম জন্মদিনে দক্ষিণ গােয়ার সমুদ্র সৈকতে ছুটেছিলেন মিলিন্দ। ৫৫ বছর বয়সেও নিজের ফিটনেস নিয়ে গর্বিত মিলিন্দ। নগ্ন ছবি প্রকাশ করে তার ক্যাপশনে লিখেছিলেন, হ্যাপি বার্থডে টু মি। ৫৫ অ্যান্ড রানিং। ছবিটি তুলে দিয়েছিলেন তার স্ত্রী অঙ্কিতা কোনওয়ার।