দাবাং-এর জন্য দশ কেজি ওজন কমিয়েছিলাম, বললেন সোনাক্ষী

ওজন ও পোশাকের ধরণ দুটির কারণেই সোশ্যাল মিডিয়াতে নানাভাবে ট্রোল্ড হতে দেখা গেছে সোনাক্ষীকে এমনকি সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি দিলেই ট্রোল্ড হতে হতো অভিনেত্রীকে। ছোট থেকেই ওজন বেশি হওয়ার কারণে নানা মন্তব্য শুনতে হয়েছে তাঁকে।

Written by SNS March 28, 2019 12:39 pm

সোনাক্ষী সিনহা (File Photo: Amlan Paliwal/IANS)

মুম্বই, ২৭ মার্চ – কেরিয়ারের শুরুতেই স্থূলতার জন্য নেটিজেনদের সমালোচনায় বিদ্ধ হতে হয়েছিল সোনাক্ষী সিনহাকে। ওজন ও পোশাকের ধরণ দুটির কারণেই সোশ্যাল মিডিয়াতে নানাভাবে ট্রোল্ড হতে দেখা গেছে সোনাক্ষীকে এমনকি সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি দিলেই ট্রোল্ড হতে হতো অভিনেত্রীকে। ছোট থেকেই ওজন বেশি হওয়ার কারণে নানা মন্তব্য শুনতে হয়েছে তাঁকে। আরবাজ খানের চ্যাট শো’তে নিজের সম্পর্কে এমনই কয়েকটি স্মৃতির কথা জানালেন ‘খামোস গার্ল’। নিজের ‘বডি শেমিং’ নিয়ে এই প্রথম পর্দার সামনে মুখ খুললেন সোনাক্ষী। তাঁকে নিয়ে যাঁরা বিদ্রুপ করতেন তাঁদের উদ্দেশ্যে সোনাক্ষী বলেন, ‘আগে নেটিজেনরা আমাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানা বক্তব্য রাখত। আমি সেগুলি পড়তাম। কিন্তু এখন আর বিষয়টি নিয়ে পাত্তা দিইনা। আমি এখন এটাই বুঝি যে, মানুষের প্রকাশ্যে বোলার মতো কোনও ক্ষমতা নেই। শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে নিজেদের ক্ষমতার জাহির করে। আমাকে কেউ যদি এই কথাগুলি মুখের ওপর বলে তাঁকে এক ঘুষিতে ঘায়েল করে দেব।’

সোনাক্ষী তাঁর ওজন কমানোর কারণ জানালেন দর্শকদের। তিনি বলেন, ‘২০১০ সালে ‘দাবাং’ সিনেমাতে অভিনয় করার আগে থেকেই আমি খুব মোটা ছিলাম। শুধুমাত্র সিনেমাতে অভিনয় করবো বলেই এবং নিজেকে সুস্থ রাখতে ৩০ কেজি ওজন কমাতে হয় আমাকে। এখন সেটা আরও কমিয়ে ফেলেছি। এখন এতটাই ওজন কমিয়েছি, মাঝে মাঝে নিজেকে দেখলেই অবাক হয়ে যাই’।