পারিবারিক হিংসার অভিযােগের নিশানায় হানি সিং

হানি সিংয়ের স্ত্রী শালিনী তালওয়ার অভিযােগ করেছেন, ‘বিয়ের পর থেকেই হানি সিং বাইরের মহিলাদের প্রতি আগ্রহের প্রবণতা গােপন করার চেষ্টা করে আসছেন।

Written by SNS Delhi | August 5, 2021 3:24 pm

হানি সিং (Photo: IANS)

অবৈধ যৌনাচার ও বিবাহ বহির্ভুত সম্পর্ক স্থাপন নিয়ে ব্যাপার হানি সিংয়ের বিরুদ্ধে অভিযােগ দায়ের করলেন শালিনী তালওয়ার। ২০১১ সালে রাজধানীর গুরদোয়ারায় হৃদেশ সিং ওরফে ইয়াে ইয়াে হানি সিং ও শালিনী তালওয়ার বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

হানি সিংয়ের স্ত্রী শালিনী তালওয়ার অভিযােগ করেছেন, ‘বিয়ের পর থেকেই হানি সিং বাইরের মহিলাদের প্রতি আগ্রহের প্রবণতা গােপন করার চেষ্টা করে আসছেন। বেশিরভাগ ক্ষেত্রে ‘শাে’ করতে ট্যুরে গেলে একাধিক মহিলার সঙ্গে প্রায়শই যৌন সম্পর্ক স্থাপন করে থাকে হানি।

মহিলাদের সঙ্গে গভীরভাবে মেলামেশা করা থেকে শুরু করে একাধিক অবৈধ সম্পর্ক স্থাপনে অভ্যস্ত হানি সিং কোনওদিন তার বিবাহিত হওয়ার কথা প্রকাশ্যে জানাননি। শালিনী ১১৮ পাতার অভিযােগে জানিয়েছেন, পাঞ্জাবি সিনেমার এক অভিনেত্রীর সঙ্গে হানি সিংয়ের সম্পর্ক রয়েছে।

এছাড়াও হানি সিং একাধিক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত। পাশাপাশি, হানি ও তার পরিবারের লােকজন প্রতিনিয়ত শারীরিক, মানসিক, মৌখিক দুর্ব্যবহার ও অত্যাচার করেন।

তিস হাজারি কোর্টে হানি সিংয়ের বিরুদ্ধে পারিবারিক হিংসার অভিযােগ দায়ের করা হয়েছে। শালিনী তালওয়ারের অভিযোেগর ভিত্তিতে মুখ্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তানিয়া সিং নােটিশ জারি করে হানি সিংকে ২৮ আগস্ট আদালতে হাজিরা দিতে বলেছে।