বিয়ের পর বন্ধ করেছিলেন কাজ, আবার সিনেমায় ফিরছেন জেনেলিয়া

বলা হয় বিয়ে এবং সংসার জীবনে প্রবেশ মাত্রই মেয়েদের কেরিয়ার শেষ হয়ে যায়। বিয়ের পরে আবার নিজের পেশায় ফেরাকেও সংবাদমাধ্যমে কাম-ব্যাক বলে উল্লেখ করা হয়।

Written by SNS Mumbai | October 21, 2019 4:01 pm

জেনেলিয়া ডিসুজা (Photo: IANS)

বলা হয় বিয়ে এবং সংসার জীবনে প্রবেশ মাত্রই মেয়েদের কেরিয়ার শেষ হয়ে যায়। বিয়ের পরে আবার নিজের পেশায় ফেরাকেও সংবাদমাধ্যমে কাম-ব্যাক বলে উল্লেখ করা হয়। তবে ব্যতিক্রমও রয়েছে। অনেকেই কেরিয়ারের তুঙ্গে থাকার সময়ই বিয়ে করেছেন, সন্তানের জন্ম দিয়েছেন। তারপর কিছুদিন সময় নিয়ে ফিরে এসেছেন কাজের জগতে। আবার শ্রিয়া বা সামান্থা বিয়ে এবং সন্তানাদির পরেই কেরিয়ার শুরু করেছেন। শুধু শুরুই করেননি, রীতিমতাে উচ্চস্থানে রয়েছেন।

২০১২ সালে রীতেশ দেশমুখকে বিয়ে করার পর থেকে একরকম অভিনয় থেকে সরেই এলেছিলেন জেনেলিয়া ডিসুজা। কিন্তু তা স্বেচ্ছায়। এরপর তাদের জীবনে এসেছে দুই সন্তান। সব সামলে জেনেলিয়া আবার জিমে যাওয়া শুরু করেছেন। নিয়মিত শরীর চর্চা করছেন। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে একটি তেলুগু ছবিতে। তবে কোন চরিত্রে তিনি অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। ফের তিনি আগের মতােই। দুই সন্তানের জন্ম দেওয়ার পর ওজন অনেকটাই বেড়ে গেছিল। এখন আবার সব ঝড়িয়ে একেবারে তন্বী। গ্ল্যামারও বেড়েছে।

এদিকে রীতেশ এখন মারাঠি সিনেমার একজন জনপ্রিয় অভিনেতা। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে মাউলি। বক্স অফিসে খুব বড় সাফল্য পেয়েছে এই ছবিটি। এছাড়াও তাঁকে দেখা যাবে হাউসফুল-৪ ছবিতে।